Home /News /entertainment /
Prosenjit-Rukmini-Dev: 'অবশেষে, ভালবেসে, চলে যাব'! রুক্মিণীর সঙ্গে প্রেমে প্রসেনজিৎ ! দারুণ খুশি দেব ! ভাইরাল ভিডিও

Prosenjit-Rukmini-Dev: 'অবশেষে, ভালবেসে, চলে যাব'! রুক্মিণীর সঙ্গে প্রেমে প্রসেনজিৎ ! দারুণ খুশি দেব ! ভাইরাল ভিডিও

Prosenjit-Rukmini-Dev: কেন রুক্মিণীকে ভালোবেসে, চলে যেতে চাইছেন প্রসেনজিৎ? দেবই বা এত খুশি কেন? রহস্য ভেদ ভাইরাল ভিডিওতে !

  • Share this:

    #কলকাতা: দেব-রুক্মিণী! টলিউডের এই মিষ্টি জুটি এখন চর্চায়। সামনের ২৯ এপ্রিল মুক্তি পাবে 'কিশমিশ'। আর সেই জন্য এখন দারুণ ব্যস্ত দেব এবং রুক্মিণী। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন তাঁরাই। ইতি মধ্যেই রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি নিয়ে মানুষের উৎসাহ তৈরি হয়েছে। এবার সেই উত্তেজনা আরও কিছুটা বাড়িয়ে দিলেন টলিউডের বেতাজ বাদশা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

    সম্প্রতি প্রসেনজিৎ তাঁর ইনস্টাগ্রামে প্রথমবার রিল ভিডিও শেয়ার করেছেন। তাও রুক্মিণীর সঙ্গে। ভিডিওতে দেখা যাচ্ছে, 'কিশমিশ' ছবির গান 'অবশেষে, ভালোবেসে, চলে যাব"তে রুক্মিণীর সঙ্গে প্রেমে মেতেছেন প্রসেনজিৎ। নিজের বাড়ির বাগানে রুক্মিণীর হাতে হাত রেখে আবগঘন প্রসেনজিৎ। এই দুইয়ের জুটিকেও অসাধারণ মানিয়েছে। প্রসেনজিত চট্টোপাধ্যায় বা টলিউডের বুম্বাদার অভিনয় নিয়ে তো আর নতুন কিছু বলার নেই। রুক্মিণীর সঙ্গে তাঁকে এই রিল ভিডিওতে এক ঝলক দেখেই মুগ্ধ দর্শক।

    এর পর এই ভিডিও নিজের সব কটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে শেয়ার করেন প্রসেনজিৎ। এবং সকলকে বলেন 'কিশমিশ' ছবিটি যেন সকলে সিনেমা হলে গিয়ে দেখেন। তিনি লেখেন, " #Kishmish দেখবেন সিনেমাহলে এটাই করব আশা, বাংলা সিনেমা এগিয়ে চলুক নিয়ে আপনাদের ভালোবাসা।অনেক শুভকমনা রইলো #Kishmish - এর জন্য।"

    ট্যুইটারে প্রসেনজিতের এই পোস্টকে নিজের জীবনের বড় প্রাপ্তি বলে জানিয়েছেন দেব। তিনি ভিডিওটি শেয়ার করে লেখেন, "ধন্যবাদ বুম্বাদা। আমার কাছে এটা বিশাল পাওয়া। সকলে দেখুন প্রসেনজিতের প্রথম রিল ভিডিও।" দেব এই পোস্টে ফের একবার সকলকে মনে করিয়ে দেন, যে ২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাচ্ছে এই ছবি। একেবারে প্রেমের গল্প বলবেন দেব ও রুক্মিণী! চার রকম লুকে দেখা যাবে দেবকে। এই জুটির মিষ্টি প্রেম দেখতে হলে যাওয়াটা কিন্তু মাস্ট!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dev, Prosenjit Chatterjee, Rukmini Maitra

    পরবর্তী খবর