Home /News /entertainment /

Prosenjit Chatterjee: ছেলে মিশুকের জন্মদিনে আবেগঘন প্রসেনজিৎ, উপহারে যা দিলেন...

Prosenjit Chatterjee: ছেলে মিশুকের জন্মদিনে আবেগঘন প্রসেনজিৎ, উপহারে যা দিলেন...

ছেলের জন্মদিনে আর পাঁচটা সাধারণ বাবাদের মতোই আবেগঘন বাঙালির প্রিয় বুম্বাদা (Prosenjit Chatterjee)!

  • Share this:

    #কলকাতা: আজ বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) ছেলে তৃষাণজিতের জন্মদিন! যতই তিনি সুপারস্টার হন, যতই তাঁর হাজারো ব্যস্ততা থাক, যতই রূপোলি মোড়কে মোড়া তাঁর জীবন হোক, তিনি তো প্রথমে একজন বাবা! তাই ছেলের জন্মদিনে আর পাঁচটা সাধারণ বাবাদের মতোই আবেগঘন বাঙালির প্রিয় বুম্বাদা (Prosenjit Chatterjee)!

    ছেলে কাছে নেই, সাত সমুদ্র, তেরো নদী দূরে সেই সুদূর ইওরোপে! সেখানকার কলেজেই পড়াশোনা করছে বাবা-মায়ের আদরের মিশুক! করোনার বাড়বাড়ন্ত, তারউপর ওমিক্রনের থাবায় এ'বছরের জন্মদিনে বাবা-মায়ের কাছে  আসা হল না ছেলের, মা- বাবাও উড়ে যেতে পারলেন না ছেলের কাছে! অতঃপর, সোশ্যাল মিডিয়াই ভরসা! ছেলের জন্মদিনে ফেসবুকে আবেগঘন পোস্ট শেয়ার করলেন বুম্বাদা। উপহার দিলেন এক টুকরো ফেলে আসা ছেলেবেলা! সকাল সকাল ছেলে তৃষাণজিৎকে ফেসবুকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। উপহার দিয়েছেন ফেলে আসা বিভিন্ন সময়ে তোলা নানা ছবির এক কোলাজ। কোনওটা জন্মদিনের পুরনো ছবি, সামনে রয়েছে ফুটবলের ডিজাইনের কেক, কোনওটা বা বাবা-মায়ের সঙ্গে ফ্রেমবন্দি, কোনওটায় বাবার সঙ্গে মিশুকও সেজেছে বাঙালিবাবু! লাল-মেরুনের মিশেলে এ বলে আমায় দেখ, তো ও বলে আমায় দেখ!

    এমন সুন্দর একটা উপহারের পাশাপাশি ছেলের জন্য বিশেষ বার্তাও দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। লিখেছেন, ''শুভ জন্মদিন মিশুক। তোমার বিশেষ দিনে ফেলে আসা বিশেষ কিছু মুহূর্তের কোলাজ। এখন যেমন আছ, সবসময় এমনটাই ভাল মনের মানুষ হয়ে থেকো।''

    আপাতত প্রসেনজিৎ ব্যস্ত তাঁর আগামী ছবি ‘আয় খুকু আয়’ নিয়ে। পর্দায় তাঁর মেয়ের ভূমিকায় অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। প্রস্থেটিক মেক-আপের সাহায্যে ৬ রকম লুক-এ দেখা মিলবে প্রসেনজিতের।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Prosenjit Chatterjee

    পরবর্তী খবর