Ryan Stephen: শোকের ছায়া বলিউডে ! কোভিডে প্রয়াত 'ইন্দু কি জওয়ানি'র প্রযোজক রায়ান

photo source twitter

রায়ান বলিউডে পরিচিত প্রযোজক। জনপ্রিয় শর্টফিল্ম 'দেবী' প্রযোজনা করেন তিনি। এছাড়াও কিয়ারা আদবানি অভিনীত 'ইন্দু কি জওয়ানি' ছবিতেও প্রযোজক ছিলেন তিনি।

  • Share this:

    #মুম্বই:  করোনার দ্বিতীয় ঢেউতে জেরবার জীবন। প্রতিদিন একের পর এক মৃত্যু খবরে ভারাক্রান্ত হচ্ছে মন। করোনায় ফের শোকের ছায়া নামল বলিউডে। কোভিড আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় প্রযোজক রায়ান স্টিফেন। গোয়ায় থাকতেন তিনি। কয়েকদিন আগেই কোভিড আক্রান্ত হন। ভর্তি ছিলেন হাসপাতালে। আজ তাঁর লড়াই শেষ হল। কোভিড কেড়ে নিল তরতাজা প্রাণ।

    রায়ান বলিউডে পরিচিত প্রযোজক। জনপ্রিয় শর্টফিল্ম 'দেবী' প্রযোজনা করেন তিনি। এছাড়াও কিয়ারা আদবানি অভিনীত 'ইন্দু কি জওয়ানি' ছবিতেও প্রযোজক ছিলেন তিনি। 'দেবী'-তে অভিনয় করেছিলেন কাজল, শ্রুতি হাসান, নেহা ধুপিয়া, নীনা কুলকার্নি সহ অনেকেই। 'ইন্দু কি জওয়ানি' ছবির পরিচালক আবির সেনগুপ্ত প্রযোজকের মৃত্যুর খবরের কথা জানান। তিনি জানিয়েছেন, রায়ান বেশ কয়েকদিন ধরেই গোয়ায় ছিলেন। সেখানেই করোনা আক্রান্ত হন। হাসপাতালে ভর্তি হন। শনিবার সকালে তাঁর মৃত্যু হয়। এই খবরে শোকের ছায়া নামে বলিউডে।

    বলিউডের বহু অভিনেতারাই তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। মনোজ বাজপেয়ি ট্যুইটারে লেখেন, "আমাদের জন্য এই খবর খুব খুব কষ্টের। আমি বিশ্বাস করতে পারছি না আমার বন্ধু রায়ান নেই। ওর মতো সৎ মানুষ হয় না।" শোক প্রকাশ করেছেন আরও অনেকেই। গত দু'সপ্তাহ ধরে করোনার সঙ্গে লড়াই করছিলেন তিনি। কিন্তু শেষ যুদ্ধে জিততে পারলেন না।

    Published by:Piya Banerjee
    First published: