বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

১০ বছরের ছোট নিক, বয়সের ফারাকের প্রভাব কেমন? উত্তরে যা বললেন প্রিয়ঙ্কা

১০ বছরের ছোট নিক, বয়সের ফারাকের প্রভাব কেমন? উত্তরে যা বললেন প্রিয়ঙ্কা

বার বার একটাই প্রশ্ন উঠে এসেছে। প্রিয়ঙ্কা ও নিকের বয়সের পার্থক্য। নিক বয়সে প্রিয়ঙ্কার থেকে ১০ বছরের ছোট। এই বয়সের ফারাক কী সম্পর্কে কোনও ভাবে প্রভাব ফেলে?

  • Share this:

#নিউইয়র্ক: প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের দুবছর হয়ে গেল। রাজকীয় কায়দায় গাঁটছড়া বেঁধেছিলেন দুজনে। দুজনের সংস্কৃতিই জড়িয়ে ছিল সেই বিয়েতে। কিন্তু বার বার একটাই প্রশ্ন উঠে এসেছে। প্রিয়ঙ্কা ও নিকের বয়সের পার্থক্য। নিক বয়সে প্রিয়ঙ্কার থেকে ১০ বছরের ছোট। এই বয়সের ফারাক কী সম্পর্কে কোনও ভাবে প্রভাব ফেলে? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিলেন প্রিয়ঙ্কা।

তবে শুধু বয়স নয়। দুজনে সম্পূর্ণ ভিন্ন সংস্কৃতির মানুষ। এই পার্থক্যও কি কোনওভাবে প্রভাব ফেলতে পেরেছে সম্পর্কে? প্রিয়ঙ্কার মতে কোনওটাই সেভাবে বিশেষ কিছু আলাদা প্রভাব ফেলেনি।

৩৮ বছরের অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়, আপনাদের সংস্কৃতির থেকেও দুজনের বয়সের পার্থক্য কি আরও বেশি? উত্তর প্রিয়ঙ্কা জানান কোনওটাই সমস্যার নয়। নিক ভারতীয় সংস্কৃতিকে স্বাভাবিক ভাবেই গ্রহণ করেছেন। প্রিয়ঙ্কার কথায়, অন্যান্য যুগলদের মতোই নিজেদের পছন্দগুলি জানতে হবে। পরস্পরকে বুঝতে হবে। তাই এই বিষয়টায় সমস্যা কম, রোমাঞ্চ বেশি। বয়স বা সংস্কৃতির ফারাক কোনওটাই খুব কঠিন নয়।

২০১৮-র ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছিলেন এই তারকা জুটি। কিছুদিন আগে এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, মাত্র তিনদিন প্রিয়ঙ্কার সঙ্গে দেখা করেই নিজের মাকে গিয়ে নিক বলেছিলেন, জীবনের সেই বিশেষ একজনকে তিনি পেয়ে গিয়েছেন। এর ঠিক দু মাসের মাথায় অভিনেত্রীকে নিজের মনের কথা জানিয়েছিলেন তিনি। এরপরে ২০১৮- র ১ ও ২ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়ঙ্কা ও নিক।

উল্লেখ্য, সম্প্রতি পরবর্তী হলিউড ছবির শ্যুটিং শেষ করেছেন পিগি চপস। লন্ডনে ছবির শ্যুটিং চলছিল। এটি একটি রোম্যান্টিক ড্রামা।

Published by: Swaralipi Dasgupta
First published: January 11, 2021, 4:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर