প্রথম দেখাতেই নিকের স্পর্ধা চমকে দিয়েছিল প্রিয়াঙ্কাকে! কী ঘটেছিল তাঁর সঙ্গে?

নিকের সঙ্গেই প্রথম আলাপে রীতিমতো স্তম্ভিত হয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। কেন?

নিকের সঙ্গেই প্রথম আলাপে রীতিমতো স্তম্ভিত হয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। কেন?

  • Share this:

#মুম্বই: প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) এখন ব্যস্ত আছেন নিজের আত্মজীবনী আনফিনিশড (Unfinished)-এর প্রচার নিয়ে। আগামী মাসে অর্থাৎ ফেব্রুয়ারির ৯ তারিখ থেকে বইটি ক্রেতারা কিনতে পারবেন। লন্ডনে প্রিয়াঙ্কার টেক্সট ফর ইউ (Text For You) ছবির কাজ প্রায় শেষ। এর পর তিনি সিটাডেল (Citadel) বলে একটি সিরিজের কাজ শুরু করবেন।

বইয়ের প্রচারে নিজের ভার্চুয়াল ট্যুর করতে গিয়ে ব্যক্তিগত জীবনের অনেক অজানা কথাই তুলে ধরলেন দেশি গার্ল। যে নিক জোনাসের (Nick Jonas) প্রেমে এখন তিনি গদগদ হয়ে আছেন, সেই নিকের সঙ্গেই প্রথম আলাপে রীতিমতো স্তম্ভিত হয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। কেন?

কারণ নিকের স্পর্ধা দেখে তিনি হতবাক হয়ে গিয়েছিলেন! কী এমন করেছিলেন নিক যার জন্য বলিউডের নায়িকা এখনও তা ভুলতে পারেননি? প্রিয়াঙ্কা বলেন প্রথম আলাপেই নিক তাঁর হাত ধরেন এবং তাঁকে ঘোরাতে শুরু করেন। প্রিয়াঙ্কা বুঝতেই পারছিলেন যা যে এগুলো কী হচ্ছে তাঁর সঙ্গে। নিককে দেখে তাঁর সাহসী, আত্মবিশ্বাসী এবং বিশ্বাসযোগ্য বলে মনে হয়েছিল। প্রিয়াঙ্কা এও বলেন যে তাঁকে মাঝে মাঝে নিয়ন্ত্রণ করা প্রয়োজন। তবে নিক তাঁর আশেপাশে থাকলে তিনি খুব শান্ত এবং সুরক্ষিত বোধ করেন। অকপট প্রিয়াঙ্কা এও বলেন যে নিকের এই ব্যবহারে তিনি স্তম্ভিত হলেও বেশ বুঝতে পারছিলেন যে তাঁর মনের মানুষকে এতদিনে খুঁজে পেয়েছেন তিনি। বেশি দিনের জন্য প্রেম করেননি নায়িকা। নিককে অত্যন্ত বিশ্বাস করেন, তাই বেশি কিছু না ভেবে তাঁর সঙ্গেই সারা জীবন থাকবেন বলে স্থির করেন।

আজ নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা ও রাজকুমার রাও (Rajkummar Rao) অভিনীত ছবি দ্য হোয়াইট টাইগার (The White Tiger)। এই ছবির প্রচারের সময় মাতৃত্ব নিয়ে নানা প্রশ্নের সম্মুখীন হন প্রিয়াঙ্কা। তবে উত্তেজিত না হয়ে অত্যন্ত ঠাণ্ডা মাথায় তিনি বিষয়টি সামলান। সাংবাদিকদের তিনি বলেন যেহেতু এটা ছবির প্রচার সংক্রান্ত মিটিং, তাই সেই নিয়েই তাঁকে প্রশ্ন করা হোক। মাতৃত্ব নিয়ে অযথা চাপ যেন তাঁকে না দেওয়া হয়!

অবশ্য কিছু দিন আগে প্রিয়াঙ্কা নিজেই জানান যে এবার পরিবার তৈরি করার সময় এসে গিয়েছে। আর তিনি প্রায় একটি ক্রিকেট টিমের মতো একাধিক সন্তান চান!

Published by:Ananya Chakraborty
First published: