• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • আতঙ্কে ফেলবে প্রিয়াঙ্কা চোপড়ার পোস্ট, ২০২১ সাল নিয়ে কী বার্তা দিলেন তিনি?

আতঙ্কে ফেলবে প্রিয়াঙ্কা চোপড়ার পোস্ট, ২০২১ সাল নিয়ে কী বার্তা দিলেন তিনি?

২০২১ সম্পর্কে আমাদের যথেষ্ট আতঙ্ক আর অস্বস্তিতে ফেলে দিয়েছেন শ্রীমতী জোনাস।

২০২১ সম্পর্কে আমাদের যথেষ্ট আতঙ্ক আর অস্বস্তিতে ফেলে দিয়েছেন শ্রীমতী জোনাস।

২০২১ সম্পর্কে আমাদের যথেষ্ট আতঙ্ক আর অস্বস্তিতে ফেলে দিয়েছেন শ্রীমতী জোনাস।

  • Share this:

#মুম্বই: আমরা প্রবেশ করেছি ২০২০’র শেষ সপ্তাহে। অনেকেই প্রস্তুতি নিচ্ছেন আগামী বছরকে সুস্বাগতম জানানোর জন্য। যাঁরা এখনও বুঝে উঠতে পারেননি যে অতীত ভুলিয়ে কী ভাবে নতুনকে স্বাগত জানাবেন, তাঁদেরকে পথ দেখাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। নতুন বছরে পা দেওয়ার আগে গত সোমবার বছরের শেষ সেলফি তুলেছেন পিগি চপস। তাঁর সাম্প্রতিক পোস্টে বিদায়ী বছর কেমন গেল আর আগামী বছরের সম্ভাবনা দুই ধরা পড়েছে। নিজের অনুভূতি জানানোর সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা এটাও জানতে চেয়েছেন যে বাকিদের এই বছর কী ভাবে কাটল! নিজের পোস্টের মাধ্যমে একটু হলেও বিশ্লেষণাত্মক হয়ে উঠেছেন তিনি। ফ্যানেদের কাছে প্রিয়াঙ্কার প্রশ্ন- ক্যালেন্ডার উল্টে ২০২১ দেখতে কেমন লাগবে সবার? কেমন লাগবে নতুন বছরের সুন্দর দিন কল্পনা করে? ফ্যাশন আর মেকআপ নিয়ে প্রিয়াঙ্কা বরাবরই অন্যদের থেকে অনেক এগিয়ে। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সাদা রঙের ক্রপ টপ আর মভ রঙা ট্রাউজারে। রেশমি চুল আর ম্যাট ফিনিস লিপস্টিকে অনন্যা হয়েছেন তিনি।

ছবির নিচে প্রিয়াঙ্কার ক্যাপশন হল- রিফলেকটিং, অন দ্য লাস্ট মনডে অফ ২০২০। অর্থাৎ একটি ছবি দিয়েই বিদায়ী বছরের সবটাই তুলে ধরতে চেয়েছেন তিনি।

তবে আগামী বছর অর্থাৎ ২০২১ সম্পর্কে আমাদের যথেষ্ট আতঙ্ক আর অস্বস্তিতে ফেলে দিয়েছেন শ্রীমতী জোনাস। একুশ অর্থাৎ টোয়েন্টি ওয়ান, একে প্রিয়াঙ্কা বলেছেন ২০২০ সালের জিতে যাওয়া! কথাটি যে কিছু মাত্রায় যথার্থ, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। করোনার আক্রমণে অনেকেই এই বছর প্রাণ হারিয়েছেন। অনেকেই হারিয়েছেন তাঁদের চাকরি, ব্যবসার অবস্থাও বেশ খারাপ। সেই সহ হতাশা কাটিয়ে আমাদের অনেকেরই আশা যে নতুন বছর ভালো কাটুক! কিন্তু প্রিয়াঙ্কা প্রশ্ন ছুড়ে দিয়েছেন- আদতে কি ২০২০ সাল তার ভয়াবহতা নিয়ে জিতে গেল? তাঁর এই বিশ্লেষণ তিনি ইন্সটাগ্রাম (Instagram) স্টোরিতে শেয়ার করেছেন।

সম্প্রতি প্রিয়াঙ্কাকে দেখা গেছে উই ক্যান বি হিরোজ (We Can Be Heroes) ছবিতে। আগামী দিনে তাঁকে একটি রোম্যান্টিক ড্রামাতে দেখা যাবে। আপাতত একটি জার্মান ছবির ইংরেজি রিমেকে কাজ করছেন তিনি, ছবির নাম ঠিক হয়েছে টেক্সট ফর ইউ (Text For You)। এই ছবিতে আবার অতিথি অভিনেতা রূপে থাকবেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও (Nick Jonas)!

Published by:Piya Banerjee
First published: