corona virus btn
corona virus btn
Loading

প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রিত নন প্রাক্তন প্রেমিকরা, বাদ পড়ছেন ইনিও !

প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রিত নন প্রাক্তন প্রেমিকরা, বাদ পড়ছেন ইনিও !
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ৷ ছবি: ইনস্টাগ্রাম ৷
  • Share this:

#মুম্বই: আগামী ডিসেম্বরে ১০ বছরের ছোট ব্রিটিশ পপ সিঙ্গার নিক জোনাসের সঙ্গে বিয়ে করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া ৷ ডিসেম্বরে রাজস্থানের উমেদ ভবনে বসতে চলেছে নিক ও প্রিয়াঙ্কার বিয়ের আসর ৷ তবে শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার বিয়ের আমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়তে চলেছেন বেশ কিছু মানুষ ৷

বিয়ের পিঁড়িতে বসে কোনওরকম অস্বস্তির মধ্যে পড়তে চান না প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই কারণেই নাকি প্রাক্তন প্রেমিকদের সব বিয়ের নিমন্ত্রণ পত্র থেকে ছেটে ফেলতে চাইছেন পিগি। আর সেই কারণেই প্রিয়াঙ্কার বিয়ের আমন্ত্রণপত্র থেকে বাদ পড়তে পারেন অক্ষয় কুমার, শাহিদ কাপুর, হরমন বাওয়েজা-রা। বাদ পড়তে পারেন শাহরুখ খানও। এ বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা না গেলেও, নিক-প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রিতদের তালিকা নিয়ে নাকি ইতিমধ্যেই ঝাড়াইবাছাই শুরু করে দিয়েছে চোপড়া পরিবার। বিয়ের আসরে বসে মেয়েকে যাতে কোনওভাবে অস্বস্তিকর পরিবেশের মধ্যে না পড়তে হয়, তার জন্য সজাগ প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও।

1535007805-image

সম্প্রতি ধুমধাম করে বাগদান পর্ব সারার পর শোনা যায়, মার্কিন মুলুকে নাকি বিয়ে সারবেন নিক-প্রিয়াঙ্কা। হওয়াই দ্বীপে বসবে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর। কিন্তু, আচমকাই সেই পরিকল্পনা বাতিল হয়ে যায়। শোনা যায়, রাজস্থানের বিলাসবহুল উমেদ ভবনে নাকি সাতপাকে বাঁধা পড়বেন নিক, প্রিয়াঙ্কা। আর তাঁদের বিয়েতে অতিথির সংখ্যাও থাকবে একেবারে হাতে গুনে। অর্থাত, হলিউড এবং বলিউডের ঘনিষ্ঠরা ছাড়া অন্য কেউ নিক, প্রিয়াঙ্কার বিয়েতে নিমন্ত্রণ পাবেন না বলেই শোনা যাচ্ছে।

First published: October 30, 2018, 7:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर