Priyanka Chopra: ১৯ বছর বয়সেও ছিলেন বেপরোয়া! রূপের রহস্য কি কসমেটিক সার্জারি ?

Priyanka Chopra: ১৯ বছর বয়সেও ছিলেন বেপরোয়া! রূপের রহস্য কি কসমেটিক সার্জারি ?

Priyanka Chopra Jonas

১৯ বছর বয়সের এই ছবিতে Priyanka Chopra এক খাতে মিলিয়ে দিয়েছেন দেশি আর বিদেশি ফ্যাশনকে।

  • Share this:

#মুম্বই: যা দেখা যাচ্ছে, দেশি গার্ল তকমাটা তাঁর সঙ্গে জুড়ে যাওয়ারই কথা ছিল! তখনও তিনি ছবির দুনিয়ায় পা রাখেননি। কিন্তু একই রকম বেপরোয়া আর একই রকম আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)।

প্রিয়াঙ্কা সম্প্রতি আমাদের চমকে দিয়েছেন এক পুরনো ছবি পোস্ট করে। ১৯ বছর বয়সের এই ছবিতে তিনি এক খাতে মিলিয়ে দিয়েছেন দেশি আর বিদেশি ফ্যাশনকে। সাদা বিকিনি টপ, সাদা লুজ প্যান্টের সঙ্গে বিদ্যুতের মতো ঝলসাচ্ছে তাঁর বিন্দি! লজ্জা কাকে বলে এই মেয়ে ১৯ বছর বয়সেও জানত না, ছবির সঙ্গে লিখেছেন নায়িকা।  আসলে সার্থকতার আরেক নাম প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। অবশ্য এই ছবিটা যখন তোলা হয়েছিল, তখনও জোনাস পরিবারের ছোট ছেলেটি তাঁর জীবনে আসেনি। তাই শুধু প্রিয়াঙ্কা চোপড়া বলা ঠিক হবে? না কি মিস ওয়ার্ল্ড-টাই জুতসই?

অনেকে বলেন, প্রিয়াঙ্কা না কি কসমেটিক সার্জারি করিয়েছেন। টিন-এজের এই ছবি কি তারই প্রমাণ? সন্দেহ নেই, বিশ্বসুন্দরীর খেতাব জেতাটা নায়িকার কেরিয়ারের এক গুরুত্বপূর্ণ অধ্যায়।

 প্রিয়াঙ্কার মধ্যে লুকিয়ে আছে অনেক সত্ত্বা। তিনি গায়িকা এবং লেখিকাও বটে! আর পাঁচটা মেয়ের থেকে বরাবরই আলাদা প্রিয়াঙ্কা।  প্রিয়াঙ্কা একই সঙ্গে বাঁধনছাড়াও! বলিউডের অভ্যস্ত গণ্ডির বাইরে যে ভাবে তিনি হলিউডেও কেরিয়ার গড়েছেন, তা তারিফের যোগ্য। রিপড জিন্স বিতর্কে অনেকেই পোস্ট করছেন এই পোশাকে ছবি। প্রিয়াঙ্কারও কিন্তু তেমন মুহূর্ত জমা আছে!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর