Home /News /entertainment /
Priyanka Chopra: নাক থেকে রক্ত গড়াচ্ছে! চোখে মুখে কাটা দাগ! ভয়াবহ অবস্থা প্রিয়াঙ্কা চোপড়ার! জানুন বিস্তারিত

Priyanka Chopra: নাক থেকে রক্ত গড়াচ্ছে! চোখে মুখে কাটা দাগ! ভয়াবহ অবস্থা প্রিয়াঙ্কা চোপড়ার! জানুন বিস্তারিত

Priyanka Chopra: ভয় পেয়ে যাবেন প্রিয়াঙ্কাকে দেখলে! ছয় লক্ষ মানুষ আতঙ্কিত! কী হল নায়িকার?

  • Share this:

    #মুম্বই:  প্রিয়াঙ্কা চোপড়ার হল টা কী? ছবি দেখলে শিউরে উঠবেন! কে মারলো তাঁকে এই ভাবে? নাকি বড় দুর্ঘটনার কবলে পড়লেন নায়িকা! চোখে মুখে আঘাতের দাগ! বাক থেকে রক্ত পড়ছে। ঠোঁটে রক্ত! গাল কাটা! ভয়াবহ ছবি সোশ্যাল মাধ্যমে শেয়ার করলেন নিক পত্নী! এই ছবি শেয়ার করে পিগি চপস লিখলেন, " এরকম কঠিন একটা দিন কী আপনাদেরও কর্মক্ষেত্রে কাটল?"

    এই পোস্টের সঙ্গে সঙ্গে বহু ভক্তরা প্রশ্ন করতে থাকেন নায়িকার শরীর নিয়ে! তিনি ঠিক আছেন কিনা জানতে চান অনেকেই। ইতিমধ্যেই ছয় লক্ষের বেশি মানুষ এই পোস্ট দেখে নানা প্রশ্ন করেছেন। এই পোস্টেই প্রীতি জিন্টা লিখলেন, " হয়েছে কখনও কখনও"! যাতে উদ্বেগ বেড়েছে আরও বেশি। তবে কী শ্যুটিং করতে গিয়ে এই অবস্থা হল প্রিয়াঙ্কার? নাকি অন্য কোনও ঝামেলা! অনেকে প্রশ্ন করেছেন, 'নিকের সঙ্গে এই ঝামেলা হল নাকি?"

    View this post on Instagram

    A post shared by Priyanka (@priyankachopra)

    যদিও প্রিয়াঙ্কা তাঁর পোস্টে 'কর্মক্ষেত্র' শব্দটার উল্লেখ করেছেন! আর তাতেই বোঝা যাচ্ছে এটা কোনও লড়াই, মারপিট বা দুর্ঘটনা নয়। শ্যুটিংয়ের জন্য তাঁকে এই মেক-আপ নিতে হয়েছে। পুরোটাই মেক-আপ। ‘সিটাডেল’ নামক একটি সিরিজে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সেখানে অভিনয়ের সূত্রেই এই বিশেষ মেকআপ নিতে হয়েছে তাঁকে। কল্পবিজ্ঞান নির্ভর বিষয়বস্তুর উপর তৈরি হচ্ছে এই অ্যাকশন সিরিজ। পৃথিবীর একাধিক দেশে এই সিরিজটি নতুন করে তৈরি হচ্ছে। মূল সিরিজে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। ভারতেও হিন্দিতে তৈরি হবে এই সিরিজ। সেখানেই দেখা যাবে বরুণ ধবন ও সামান্থা প্রভুকে। এমনটাই খবর বলি সূত্রে! তাছাড়া ভক্তদের এটা মনে রাখতে হবে পিগি চপসের গায়ে হাত দেওয়া অত সহজ নয়! আপাতত এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Priyanka Chopra, Viral

    পরবর্তী খবর