Home /News /entertainment /
Priyanka Chopra:মা মধু চোপড়ার জন্মদিনে আবেগে ভাসলেন প্রিয়াঙ্কা, ফ্রেমবন্দি তিন প্রজন্ম...মা-মেয়ে-নাতনি

Priyanka Chopra:মা মধু চোপড়ার জন্মদিনে আবেগে ভাসলেন প্রিয়াঙ্কা, ফ্রেমবন্দি তিন প্রজন্ম...মা-মেয়ে-নাতনি

চলতি বছর সারোগেসি-র মাধ্যমে জন্ম হয় নিক-প্রিয়ঙ্কার সন্তান মালতীর। একরত্তি এখন পাঁচ মাসের

  • Share this:

    #মুম্বই: মা মধু চোপড়ার জন্মদিনে এক ফ্রেমে ধরা পড়লেন তিন প্রজন্ম...মা, মেয়ে আর নাতনি! 'পিকচার পারফেক্ট ফ্যামিলি'র আবেগঘন মুহূর্ত শেয়ার করলেন প্রিয়াঙ্কা নিজেই, ছবিতে প্রিয়াঙ্কা-মা মধু চোপড়া আর পরিবারের নতুন সদস্য প্রিয়াঙ্কা আর নিক-এর সদ্যোজাত কন্যা মালতী ম্যারি। ছোট্ট নাতনিকে বুকে জড়িয়ে রয়েছেন দিদিমা, পিছন থেকে মা-কে জড়িয়ে প্রিয়াঙ্কা, নির্ণিমেশ নয়নে তাকিয়ে একরত্তির দিকে।

    ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে মাকে শুভেচ্ছা জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘শুভ জন্মদিন মা। সবসময় যেন তোমার কুখে হাসি লেগে থাকে। তোমায় দেখেই আমি অনুপ্রাণিত হই। তোমার একক ইউরোপ সফর ছিল আমার দেখা সেরা জন্মদিন উদযাপন।’ মেয়ের তরফেও ‘নানি’কে শুভেচ্ছা জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

    View this post on Instagram

    A post shared by Priyanka (@priyankachopra)

    চলতি বছর সারোগেসি-র মাধ্যমে জন্ম হয় নিক-প্রিয়ঙ্কার সন্তান মালতীর। একরত্তি এখন পাঁচ মাসের। নির্ধারিত সময়ের আগেই জন্ম হওয়ায় ১০০ দিন হাসপাতালেই কাটাতে হয়েছিল সদ্যোজাতকে। মেয়েকে ঘরে আনার পরে নিক-প্রিয়ঙ্কার ক্যালিফোর্নিয়ার বাড়িতে খুশির হাওয়া। পুরোহিত ডেকে হিন্দুমতে লক্ষ্মীপুজো করিয়েছিলেন প্রিয়ঙ্কা। পুজো শেষে ঈশ্বরকে প্রণাম করে আশীর্বাদ নিয়েছিলেন নিক-ও।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Priyanka Chopra

    পরবর্তী খবর