বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

অক্ষয় কুমারের সঙ্গে ফের জুটি বাঁধলেন প্রিয়দর্শন, কমেডির সঙ্গে থাকছে থ্রিলারও!

অক্ষয় কুমারের সঙ্গে ফের জুটি বাঁধলেন প্রিয়দর্শন, কমেডির সঙ্গে থাকছে থ্রিলারও!

বছর আটেক আগে শেষবার রংরেজ (Rangrezz) বানিয়েছিলেন বলিউড (Bollywood) তথা দক্ষিণ ভারতীয় ছবির অন্যতম সেরা পরিচালক প্রিয়দর্শন (Priyadarshan)। এ বার হাঙ্গামা ২-এর হাত ধরে কামব্যাক করতে চলেছেন।

  • Share this:

#মুম্বই: বছর আটেক আগে শেষবার রংরেজ (Rangrezz) বানিয়েছিলেন বলিউড (Bollywood) তথা দক্ষিণ ভারতীয় ছবির অন্যতম সেরা পরিচালক প্রিয়দর্শন (Priyadarshan)। এ বার হাঙ্গামা ২-এর হাত ধরে কামব্যাক করতে চলেছেন। আপাতত মুক্তির অপেক্ষায় ২০০৩ সালের অন্যতম সেরা কমেডির সিকোয়েল হাঙ্গামা ২ (Hungama 2) ও মারাক্কর : লায়ন অফ দ্য অ্যারাবিয়ান সি (Marakkar: Lion of The Arabian Sea))। এর মাঝেই মিলল নতুন খবর। শোনা যাচ্ছে, একটি থ্রিলার কমেডি সিনেমার জন্য অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি।

Mumbai Mirror-কে দেওয়া এক সাক্ষাৎকারে হেরাফেরি থ্রি (Hera Pheri 3) নিয়ে চলা যাবতীয় জল্পনার অবসান ঘটান প্রিয়দর্শন। তিনি জানিয়েছেন, অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালকে নিয়ে আপাতত হেরাফেরি থ্রি সিনেমা তৈরি করার কোনও পরিকল্পনা নেই তাঁর। ছবির প্রযোজনা সংস্থাও বিষয়টি জানে। এমনকি হেরা ফেরির সেকেন্ড পার্ট তৈরির ক্ষেত্রেও তাঁর কোনও অবদান ছিল না। আর এই সাক্ষাৎকার প্রসঙ্গেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধার কথা উঠে আসে। তিনি জানিয়েছেন, অক্ষয়কে নিয়ে একটি কমেডি থ্রিলার তৈরি করবেন। এই বছর ডিসেম্বরে কাজ শুরু হওয়ার কথা ছিল। তবে আপাতত করোনা (Covid 19) পরিস্থিতির জন্য তা বন্ধ থাকবে। সম্ভবত পরের বছর সেপ্টেম্বরে সিনেমাটির শ্যুটিং শুরু হবে।

প্রসঙ্গত, বলিউডে প্রায় পাঁচ দশক কাটিয়ে ফেলেছেন পরিচালক প্রিয়দর্শন (Priyadarshan)। লাভ স্টোরি থেকে কমেডি, পিরিয়ড ড্রামা থেকে থ্রিলার- ৯০টির বেশি সিনেমা বানিয়েছেন তিনি। একসময় প্রিয়দর্শন ও অক্ষয়ের জুটি বলিউডকে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছে। হেরা ফেরি (Hera Pheri), ভাগম ভাগ (Bhagam Bhag), গরম মশালা (Garam Masala), ভুল ভুলাইয়া (Bhool Bhulaiyaa) কিংবা দে দনা দনের (De Dana Dan) মতো সিনেমায় দুরন্ত চিত্রনাট্য ও অক্ষয়ের কমিক সেন্স দর্শকদের মন জিতে নিয়েছিল। তাই নতুন প্রোজেক্টটি নিয়েও দর্শকদের মনে এখন থেকেই কৌতূহল।

সাক্ষাৎকারে প্রিয়দর্শন আরও জানিয়েছেন, আপাতত সামগ্রিক পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি। এরপরই হাঙ্গামা ২ (Hungama 2) সিনেমার ক্লাইম্যাক্স শ্যুটিং করবেন। পাশাপাশি সিনেমাটির মুক্তির দিনও জানিয়ে দেওয়া হবে। শোনা যাচ্ছে, আসন্ন এই কমেডি সিনেমায় মূল চরিত্রে অভিনয় করবেন পরেশ রাওয়াল (Paresh Rawal), শিল্পা শেঠি (Shilpa Shetty), মিজান জাফরি (Meezaan Jaaferi) ও প্রণিতা সুভাষ (Pranitha Subhash)।

তবে প্রিয়দর্শনের ড্রিম প্রোজেক্ট নিয়ে কাজ এখনও বাকি। কারণ মারাক্কর: লায়ন অফ দ্য অ্যারাবিয়ান সি (Marakkar: Lion of The Arabian Sea) সিনেমার রিলিজ ডেট এখনও চূড়ান্ত করতে পারেননি প্রিয়দর্শন। এই সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে মোহনলালকে (Mohanlal)। ষোলো শতাব্দীর এই পিরিয়ড গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুনীল শেঠিকেও (Suniel Shetty)।

Published by: Piya Banerjee
First published: December 12, 2020, 4:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर