বিনোদন

  • associate partner
corona virus btn
corona virus btn
Loading

ক্রিস গেইলকে কেন পাগড়ি পরালেন প্রীতি জিন্টা ? অন্য কোনও ইঙ্গিত নেই তো !

ক্রিস গেইলকে কেন পাগড়ি পরালেন প্রীতি জিন্টা ? অন্য কোনও ইঙ্গিত নেই তো !
photo source Instagram

ইতিমধ্যেই এই সিজনের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে পরাজিত হয়েছে পঞ্জাব। আজ তারা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হচ্ছে।

  • Share this:

#মুম্বই: সাদা টি-শার্ট পরে ক্রিস গেইলের সঙ্গে সেলফি নিচ্ছেন প্রীতি জিন্টা। আর ছবিতে আলোর পরিমাণ বাড়াতে ক্যামেরার সামনে একটা ল্যাম্প ধরে দাঁড়িয়ে আছেন গ্লেন ম্যাক্সওয়েল। গত কাল এমনই এক ছবি শেয়ার করেছেন জিমি নাসিম। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে এই ছবি। তবে শুধু শেয়ারের দিক থেকে নয়, ছবিটার গুরুত্ব লুকিয়ে রয়েছে অন্য দুই জায়গায়। এর মধ্যে প্রথমটা হল ছবির ক্যাপশন। বলাই বাহুল্য, তা বেশ মজাদার। নাসিম লিখেছেন, 'সেলফিজ ডোন্ট জাস্ট হ্যাপেন'। এটাকে কি ধরে নিতে হবে এক সূক্ষ্ম ইঙ্গিত? মানে, কোনও কিছুই যেমন কারণ ছাড়া ঘটে না, তার নেপথ্যে থাকে অনেক কিছু উপাদান, এই ছবি তোলার ক্ষেত্রেও কি তাই ঘটেছে?

নিন্দুকদের অবশ্য বেশ ভালো রকমেরই আলোচনার সুযোগ দিচ্ছে প্রীতি আর গেইলের এই সেলফি। কারণ গুরুত্বের দুই নম্বর জায়গা লুকিয়ে রয়েছে ছবির মধ্যেই। একটু মন দিয়ে ছবিতে উপস্থিত থাকা ব্যক্তিদের পোশাকের দিকে তাকান তো! ম্যাক্সওয়েলকে দেখে মনে হচ্ছে- যা হাতের কাছে পেরেছেন, তাই গলিয়ে নিয়েছেন তিনি। কিন্তু প্রীতি আর গেইল দু'জনেই পরে আছেন সাদা টি-শার্ট। আবার পঞ্জাবি মেয়ে প্রীতি পাগড়ি পরিয়ে ছেড়েছেন গেইলকে। ব্যাপারটা কী?

View this post on Instagram

selfies don’t just happen @chrisgayle333 @realpz @gmaxi_32

A post shared by Jimmy Neesham (@jimmyneesham) on

ভক্তরা কিন্তু বলিউড আর ক্রিকেটের মধ্যে অনেক দিন ধরে ঘটে আসা প্রীতির সম্পর্কে চোখ রাখতে চান না! তাঁদের দাবি, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সুবাদে বর্তমানে আরব আমিরশাহিতে রয়েছেন 'ইউনিভার্স বস' ক্রিস গেইল। ২১ সেপ্টেম্বর সেখানেই নিজের ৪১তম জন্মদিন সেলিব্রেট করেছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। তাঁর জন্মদিনকে কার্যত ছোটখাটো উৎসবের রূপ দিলেন তাঁর আইপিএল দলের সতীর্থরা এবং দলের মালিক স্বয়ং প্রীতি জিন্টা। গেইলকে শুভেচ্ছা জানিয়ে একটি দীর্ঘ পোস্টও করেছেন প্রীতি। শুভেচ্ছাবার্তায় তিনি লিখেছেন, বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান হলেন গেইল। তিনি এক অনুপ্রেরণা। পাশাপাশি কেক কাটার ভিডিও পোস্ট করতেও ভোলেননি নায়িকা।

ইতিমধ্যেই এই সিজনের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে পরাজিত হয়েছে পঞ্জাব। আজ তারা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হচ্ছে। অন্য দিকে অপেক্ষায় ফ্যানেরা। কবে ফের ঝড় তুলবেন এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান, তা নিয়ে যে উত্তেজনা তুঙ্গে!

Published by: Piya Banerjee
First published: September 24, 2020, 6:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर