দ্বিতীয় সন্তান বড় হবে নতুন বাড়িতে, সইফের পুরনো বাড়ি ছাড়ছেন হবু মা করিনা !

Photo: Instagram

যাক, ভালোয় ভালোয় মা হলেন অনুষ্কা শর্মা ৷ গতকাল সোমবার ফটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা ৷

  • Share this:

    #মুম্বই: যাক, ভালোয় ভালোয় মা হলেন অনুষ্কা শর্মা ৷ গতকাল সোমবার ফটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা ৷ বিরাট কোহলি সেই সুখবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গোটা বিশ্ববাসীকে জানিয়ে দিলেন ৷ ঠিক যেমন লকডাউনের সময় প্রেগনেন্সির খবর জানিয়ে ছিলেন অনুষ্কা ও বিরাট !

    এবার করিনা কাপুর খানের পালা ৷ কারণ, অনুষ্কার পরে পরেই করিনা জানিয়ে ছিলেন তাঁর দ্বিতীয়বার মা হওয়ার কথা৷ সেই খবর পেয়ে উত্তাল হয়েছিল মিডিয়া, করিনার প্রথম সন্তান তৈমুর যেভাবে গোটা স্পটলাইট কেড়ে নেয়, সেই তৈমুরের জগতেই ভাগ বসাতে আসছে নতুন কেউ ! আর এই নিয়েই নানা জল্পনা-কল্পনার মধ্যে দিয়ে দ্বিতীয়বার মা হওয়ার আনন্দ উপভোগ করছেন করিনা ৷ সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই দারুণ অ্যাক্টিভ করিনা ৷ যখন যা করেন, টুক করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে ভোলেন না ৷ আর তাই তো সম্প্রতি করিনার নতুন পোস্ট দেখে নতুন গুঞ্জন শুরু !
    গপ্পোটা হল, করিনা কাপুর খান তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি ছবি ৷ যেখানে দেখা গিয়েছে, টেবিলের সামনে সুস্বাদু সব খাবার সাজানো ৷ আর সোফায় করিনাকে ঘিরে বসে রয়েছেন করিশ্মা কাপুর, মালাইকা আরোরা খান, অমৃতা অরোরা ৷ পোস্টে লেখা...It’s been a FORTUNE of memories... on to the next... to new beginnings PS: #Fortune you have been kind #FortuneNights #EndOfAnEra #KaftanSeries.” The current building that Kareena and Saif live in, is named ‘Fortune Apartments. এই পোস্ট থেকে অনেকেই আঁচ করছেন, করিনা হয়তো তাঁর ও সইফের পুরনো বাড়ি ফরচুন অ্যাপার্টমেন্ট ছাড়তে চলেছেন ৷ দ্বিতীয় সন্তানকে বড় করতে নতুন বাড়িতেই নতুন করে সংসার বসাতে চলেছেন করিনা ! তবে এ ব্যাপারে স্পষ্ট কিন্তু কিছুই জানাননি বেবো বিবি !
    Published by:Akash Misra
    First published: