• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • PRATIK SEHAJPAL CAUSES FIGHT BETWEEN NEHA BHASIN AND AKSHARA SINGH IN BIG BOSS SMJ TC

Bigg Boss OTT Highlights: নেহা এবং অক্ষরার মধ্যে লড়াইয়ের অন্যতম কারণ প্রতীক সেহজপাল!

নেহা এবং অক্ষরার মধ্যে একে অপরকে কুৎসিত নামে ডেকে ঝগড়া শুরু হয়।

নেহা এবং অক্ষরার মধ্যে একে অপরকে কুৎসিত নামে ডেকে ঝগড়া শুরু হয়।

  • Share this:

#মুম্বই: দিন যত গড়াচ্ছে ততই বিগ বসের অনলাইন সংস্করণ মসৃণ এবং ধারালো পথের দিকে এগোচ্ছে। বিগ বস ওটিটি (Bigg Boss OTT), যা সরাসরি অলনাইন প্লাটফর্ম Voot-এ ২৪x৭ টেলিকাস্ট হচ্ছে এবং যার সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন করণ জোহর (Karan Johar), সেই শো সম্প্রতি সফলভাবে ২৫ দিন সম্পন্ন করল। প্রতিদিনই এই শো-এর দর্শক সংখ্যা বেড়ে চলেছে। যার ফলে বোঝাই যাচ্ছে, দর্শকরা এই জনপ্রিয় শো-এর অনলাইন ভার্সন বেশ পছন্দ করছেন।

২৫ তম দিনে ক্লক টাস্ক(Clock Task) নামে একটা টাস্ক দেওয়া হয়েছিল। যেখানে নন-পারফর্মিং প্রতিযোগীদের কাজ ছিল, যাঁরা পারফর্ম করবে তাঁদের সময়ের হিসেব ভুলিয়ে দেওয়া। এই টাস্কের সময়সীমা ছিল ৩০ মিনিট। এই টাস্কটি পারফর্ম করতে এসেছিল অক্ষরা সিং (Akshara Singh) এবং মিলিন্দ গাবা ( Millind Gaba)। তবে নেহা ভাসিনের (Neha Bhasin,) সঙ্গে অক্ষরার যে কথোপকথন হয়েছিল প্রতীক সেহজপাল (Pratik Sehajpal) কে নিয়ে, সেই নিয়ে মুখোমুখি হন। যদিও অক্ষরা, নিশান্ত ভাট (Nishant Bhatt) এবং মুজ জাটানার ( Moose Jattana) সঙ্গে কথোপকথন শুরু করেন, তবে প্রতীক বিষয়টি নিয়ে তাঁর সঙ্গে স্পষ্টভাবে আলোচনা করতে চান।

কিন্তু অক্ষরা সরাসরি জানিয়ে দেন যে, তিনি এই নিয়ে কারোর সঙ্গেই আলোচনা করতে আগ্রহী নন। ব্যাস, সেই সময়ই হঠাৎ করেই অক্ষরার ওপর ঝাঁপিয়ে পড়েন নেহা। অন্যদিকে, অক্ষরাও ছাড়বার পাত্রী নন। তিনি রেগে গিয়ে নেহার উদ্দেশ্যে চিৎকার করে বলেন, তাঁর মনের কোনও জায়গাতেই নেহা নেই। অক্ষরা বলেন, তুমি তোমার বাড়িতে যেভাবে ইচ্ছে থাকো। কিন্তু আমি এখানে আসতে যোগ্যতা অর্জন করেছি। তারপরেই এখানে প্রবেশ করতে পেরেছি। আমিও দেখে নেব। এভাবে নেহা এবং অক্ষরার মধ্যে একে অপরকে কুৎসিত নামে ডেকে ঝগড়া শুরু হয়।

অন্যদিকে, চলতি সপ্তাহে বিগ বস ওটিটি হাউস থেকে ঋদ্ধিমা পণ্ডিত, করণ নাথ এবং উরফি জাভেদ এলিমিনেটেড হয়ে যান। এখন এটাই দেখার আগামী সপ্তাহে সানডে কা বার এপিসোডে কী হতে চলেছে। প্রসঙ্গত, জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস ১৩ ( Bigg Boss 13) বিজয়ী সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়। মাত্র ৪০ বছর বয়সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছে বিগ বস কর্তৃপক্ষ। গত ২ সেপ্টেম্বর সকালে মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর নিথর দেহ। পরিবার সূত্রে জানা গিয়েছে, আগের দিন অসুস্থবোধ করছিলেন অভিনেতা, সেই কারণে গত বুধবার রাতে ওষুধ খেয়ে ঘুমিয়েছিলেন সিদ্ধার্থ। পরের দিন সকালে তাঁকে ফ্ল্যাট থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে কুপার হাসপাতালে (Kooper Hospital) নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

Published by:Suman Majumder
First published: