Exclusive : ওয়েব সিরিজে অভিনয় করবেন প্রসেনজিৎ, কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?

Exclusive : ওয়েব সিরিজে অভিনয় করবেন প্রসেনজিৎ, কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?

তিনি প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। তিনিই হলেন ইন্ডাসট্রি।

  • Share this:

 SREEPARNA  DASGUPTA

#কলকাতা: তিনি প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। তিনিই হলেন ইন্ডাসট্রি। বলা যেতে পারে বাংলা ছবির বাজারকে দীর্ঘ দিন ধরে একা হাতেই টেনেছেন তিনি। কাজ পাগল এই মানুষটা নিজেকে সময়ের সঙ্গে সঙ্গে বহুবার ভেঙেছেন আবার গড়েছেন।আর এই ভাঙা গড়ার খেলার মধ‍্যেই দিয়ে গিয়েছেন অমূল্য সৃষ্টি।

বিশাল ব‍্যস্ততা থাকে তাঁর। কিন্তু তার মধ‍্যেও একেবারে অন‍্য কিছু করার খিদে তাড়া করে বেড়ায় বুন্বাদাকে। সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়ে কাজ করাকেই বেশি প্রাধান্য দেন তিনি। আর ঠিক সেই কারণেই এবার ছবির পাশাপাশি ওয়েবসিরিজেও কাজ করতে চলেছেন তিনি।

সুপারহিট ওয়েবসিরিজ সেকরেড গেমস এর পরিচালক বিক্রমাদিত‍্য মোতওয়ানের পরের বিগ বাজেট ওয়েব সিরিজে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। শোনা যাচ্ছে তাঁর চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। ঠিক কোন চরিত্রে দেখা যাবে তাঁকে? সূত্র বলছে প্রসেনজিৎকে দেখা যাবে হিমাংশু রায়ের চরিত্রে। ভারতীয় চলচ্চিত্রের ক্ষেত্রে তিনি হলেন স্টুডিও কনসেপ্টের জনক। তাঁর স্ত্রী দেবকী রানির সঙ্গে তৈরি করেছিলেন মুম্বইয়ের প্রথম স্টুডিও বম্বে টকিজ। যেহেতু এই ওয়েবসিরিজ ভারতীয় চলচিত্রের একটা বিশাল পিরিয়ডকে তুলে ধরবে সেই কারণেই প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের এই চরিত্রটি এই ওয়েবসিরিজের গুরুত্বপূর্ণ চরিত্র বলা যেতে পারে। নিজেকে ঠিক সেই কারণেই আবার নতুন ভাবে তৈরি করছেন তিনি।

সেকরেড গেমস এর সাফল্য নিয়ে তো আর নতুন করে কিছু বলার থাকতে পারে না। এবার সেই সাফল্যের ফর্মুলা আরও একবার দর্শকদের সামনে নিয়ে আসতে চলেছেন বিক্রমাদিত‍্য মোতওয়ানে। শোনা যাচ্ছে দেশের বিভিন্ন শহরে ইতিমধ‍্যেই শুরু হারিয়ে গিয়েছে রেইকি। হিমাংশু রায় বাঙালি হওয়ার কারণেই এই শহরেও এই ওয়েবসিরিজের একটা বিশাল অংশ শ্যুট হওয়ার সম্ভাবনা। সেই কারণেই এই বছরের শেষের দিকে রেইকি করতে আসতে পারে এই ওয়েবসিরিজের টিম।

আগে এই ওয়েব সিরিজের নাম স্টারডাস্ট রাখা হলেও পরে আইনি জটিলতার কারণে তা বদলে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়। এই সিরিজে প্রথম সিজন এ থাকবে দশটা এপিসোড। পরে সেকেন্ড সিজন করারও পরিকল্পনা রয়েছে পরিচালকের। আগামী বছরের শেষের দিকে জনপ্রিয় এক ওয়েব প্ল্যাটফর্মে দেখতে পাওয়া যাবে এই ওয়েবসিরিজ।

এই সিরিজ নিয়ে বুম্বাদা মুখে কুলুপ এঁটে থাকলেও তাঁর এক্সাইটমেন্ট যে তুঙ্গে থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। সূত্র বলছে সামনের বছরে মার্চ মাস থেকেই এই ওয়েবসিরিজ নিয়ে ব‍্যস্ত হয়ে পড়বেন অভিনেতা। তার জন্য বেশ অনেকদিন মুম্বইয়ে থাকতে হবে বুম্বাদাকে।

First published: December 12, 2019, 4:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर