• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Porimoni: 'আমি নির্দোষ', ভরা আদালতে ফুঁপিয়ে উঠলেন মাদক মামলায় অভিযুক্ত নায়িকা পরীমণি

Porimoni: 'আমি নির্দোষ', ভরা আদালতে ফুঁপিয়ে উঠলেন মাদক মামলায় অভিযুক্ত নায়িকা পরীমণি

মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশের (Bangladesh) আদালত

মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশের (Bangladesh) আদালত

মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশের (Bangladesh) আদালত

  • Share this:

    #বাংলাদেশ: মাদক মামলায় গ্রেফতার হন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Porimoni)। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছিল! জানা যাচ্ছে, পরীমণির বিরুদ্ধে যা-যা অভিযোগ রয়েছে সেগুলি প্রমাণিত হলে তাঁর সর্বোচ্চ ৫ বছরের কারাদণ্ড হতে পারে।

    মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশের (Bangladesh) আদালত। অবশ্য নিজেকে 'নির্দোশ' বলে দাবি অভিনেত্রীর। বুধবার ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম পরীমণি-সহ আরও ২ জনের  বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করা হয়েছে ১ ফেব্রুয়ারি। পরীমনি ছাড়াও এই মামলার অপর দুই অভিযুক্ত আশরাফুল ইসলাম দীপু ও কবীর হোসেন।

    আরও পড়ুন: 'বউ চাই, বউ দাও', সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন রুদ্রনীল! জন্মদিনেই ফাঁস বিয়ের খবর

    বুধবার ঢাকা মহানগরের সরকারি আইনজীবী আবদুল্লা আবু পরীমণি-সহ ২জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি করেন। পরীমণির আইনজীবী নীলঞ্জনা রিফাত সুরভী মামলার দায় থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে পরীমণি-সহ ২জনের জামিন মঞ্জুর হয়। তবে অব্যাহতির আবেদন খারিজ করে চার্জ গঠন করে আদালত। চার্জ গঠনের সময় পরীমণিকে বিচারক প্রশ্ন করেন, ''আপনি দোষী না নির্দোষ?” উত্তরে ফুঁপিয়ে  ওঠেন পরিমণী, জানান, তিনি সম্পূর্ণ নির্দোষ।

    আরও পড়ুন: 'চাকদা এক্সপ্রেস' চড়ে ক্রিকেট মাঠে অনুষ্কা শর্মা, খেলবেন বাঙালি মেয়ে ঝুলন গোস্বামী হয়ে!

    তাঁকে জিজ্ঞাসাবাদ করে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে সেদেশের সিআইডি। বাংলাদেশের (Bangladesh) একাধিক উচ্চবিত্তের শারীরিক চাহিদা নাকি মেটাতে হয়েছে পরীমণিকে। লোকলজ্জার ভয়ে চুপ ছিলেন তিনি। সূত্রের খবর, অগাস্ট মাসে এমনই চাঞ্চল্যকর বয়ান দিয়েছিলেন মডেল-অভিনেত্রী। তাঁর বয়ানের তথ্য যাচাই করে দেখা হবে এবং সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে সেইসময় জানিয়েছিলেন বাংলাদেশের সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক। তিনি আরও জানান, মাদক মামলায় নানা পেশার লোকজনের জড়িত থাকার তথ্য পাওয়া যাচ্ছে, তাদের অনেকেরই নাম পাওয়া গিয়েছে, প্রয়োজন হলে পরীমনি যাঁদের নাম উল্লেখ করেছেন, তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে।

    Published by:Rukmini Mazumder
    First published: