Actor Vivekh: করোনার টিকা নেওয়ার পরদিন হৃদরোগ! প্রয়াত জনপ্রিয় অভিনেতা বিবেক

Actor Vivekh: করোনার টিকা নেওয়ার পরদিন হৃদরোগ! প্রয়াত জনপ্রিয় অভিনেতা বিবেক

প্রয়াত জনপ্রিয় অভিনেতা বিবেক

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাঁকে চেন্নাইয়ের একটি হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়েছিল। সকাল ১১টা নাগাদ জ্ঞান হারান তিনি।

  • Share this:

    #চেন্নাই: শনিবার সকালে প্রয়াত হলেন জনপ্রিয় তামিল অভিনেতা ও কমেডিয়ান বিবেক (Vivekh)। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এদিন সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর।

    জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাঁকে চেন্নাইয়ের একটি হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়েছিল। সকাল ১১টা নাগাদ জ্ঞান হারান তিনি। পর পর তাঁর করোনারি অ্যাঞ্জিওগ্রাম ও অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়। মেডিক্যাল বুলেটিনেই জানিয়ে দেওয়া হয় তাঁর পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। শনিবার ভোর ৪.৩৫-এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

    গত বৃহস্পতিবারই করোনাভাইরাসের (Coronavirus Vaccine) টিকার প্রথম ডোজ নিয়েছিলেন অভিনেতা। তামিলনাড়ুর স্বাস্থ্যসচিবের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে সেখানেই টিকা নেওয়ার ক্ষেত্রে সচেতনতা বাড়ানোর কাজে নিজেই টিকা নিয়েছিলেন তিনি। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, বিবেকের অ্যাকিউট করোনারি সিনড্রোম এবং কার্ডিওজেনিক শক ছিল। হার্টের ভেসেলে ১০০ শতাংশ ব্লক পেয়েছেন চিকিৎসকেরা। এর সঙ্গে করোনার টিকার কোনও যোগ নেই বলেই জানানো হয়েছে।

    আচমকা প্রিয় অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সিনেমাজগতের অনেকেই। ফ্যানেদেরও সকাল থেকেই মন খারাপ এমন খবরে। সঙ্গীতশিল্পী এ আর রহমান এদিন ট্যুইট করে সমবেদনা জানিয়েছেন। তিনি লিখেছেন, 'আমি বিশ্বাস করতে পারছি না তুমি আর নেই... তোমার আত্মা শান্তি পাক.. দশকের পর দশক তুমি আমাদের বিনোদন দিয়েছ। আমাদের মধ্যেই তুমি চিরদিন থেকে যাবে।'

    দক্ষিণী ছবিতে কমল হাসান, রজনীকান্তের মতো অভিনেতাদের সঙ্গেও কাজ করেছিলেন বিবেক। নিজের অভিনয়ের ছাপ রেখে গিয়েছেন তাঁর প্রতিটি কাজে। ১৯৮৭ সালে পরিচালক কে বালাচন্দ্রর হাত ধরে সিনেমা জগতে পা রেখেছিলেন তিনি। একজন অভিনেতার পাশাপাশি দক্ষ কমেডিয়ান হিসেবেও দর্শকের ভালোবাসা পেয়েছিলেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: