বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

স্বামীর বুকে মাথা, আলিঙ্গন, আবার কখনও নগ্নতা ! হট কেক পুনম পাণ্ডের নতুন ভিডিও

স্বামীর বুকে মাথা, আলিঙ্গন, আবার কখনও নগ্নতা ! হট কেক পুনম পাণ্ডের নতুন ভিডিও
photo source collected

এই ভিডিও শেয়ার করে ভালোবাসার কথা জানাতে চেয়েছেন পুনম।

  • Share this:

#মুম্বই: সুপরিচিত অভিনেত্রী এবং মডেল পুনম পাণ্ডে, যিনি তাঁর সাহসী ছবি এবং ভিডিওর জন্য মূলত আলোচনায় থাকেন। তবে এখন তাঁর বিয়ে নিয়ে তুমুল চর্চা চলছে। কিছুদিন আগেই তিনি তাঁর দীর্ঘদিনের প্রেমিক স্যাম বোম্বেকে (Sam Bombay)বিয়ে করেন। বিয়ের পরে তাঁকেও হানিমুনে যেতে দেখা গিয়েছে। তবে এই বিয়ের ২১ দিন পরে, খবর হয় যে পুনমের স্বামী গ্রেফতার হয়েছেন। এবং সেই অভিযোগ এনেছে স্বয়ং পুনম৷ তাঁর স্বামী তাঁকে লাঞ্ছনা করছেন ও তাঁকে হত্যার হুমকিও দিয়েছেন৷ এমনই অভিযোগ করেছিলেন পুনম। শুধু তাই নয়, বিষয়টি এতটাই গুরুতর হয়ে উঠেছে যে তার স্বামীকে পুলিশ গ্রেফতার করা হয়েছে।

View this post on Instagram

The unsuccessful art of seduction.

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

এই ঘটনাটি দক্ষিণ গোয়ার কানাাকোনা গ্রামে ঘটেছিল যেখানে পুনম একটি ছবির শুটিং করছিলেন। কানাকোনা থানার পরিদর্শক টুকরাম বলেছেন, "সোমবার গভীর রাতে পান্ডে অভিযোগ করেন যে তাঁর স্বামী স্যাম বোম্বে তাকে আক্রমণ করেছেন এবং মারাত্মক পরিণতি ভোগ করার হুমকি দিয়েছে।" তাকে গ্রেফতার করা হয়েছে। ”তিনি জানান, পুনমের মেডিকেল পরীক্ষারও করা হয়েছে। তবে এই নাটকীয় ঘটনার এখানেই শেষ নয়। এত কাণ্ড ঘটানোর পর রাতারাতি ভোল বদল করে নেন পুনম। বরের বিরুদ্ধে করা সব অভিযোগ তুলে নেন। এবং বলেন, বরকে ছাড়া বাঁচবেন না পুনম। এই ঘটনা সামনে আসার পর ফের একবার সকলে সমালোচনা করেছেন পুনমের। তিনি খবরে থাকার জন্য যা খুশি করতে পারেন।

View this post on Instagram

Mr & Mrs Bombay.

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

সম্প্রতি ইনস্টাগ্রামে স্যাম বোম্বের বুকে মাথা রেখে একটি ভিডিও পোস্ট করেছেন পুনম। সেখানে দেখা যাচ্ছে পুনমের গাল টিপে আদর করছেন তাঁর স্বামী। এই ভিডিও শেয়ার করে ভালোবাসার কথা জানাতে চেয়েছেন পুনম। তবে এই ভিডিওটির সঙ্গে রয়েছে আরও কিছু ভিডিও। একটি হানিমুনের ভিডিও শেয়ার করেছেন পুনম। কালো পোশাকে বিছানায় শুয়ে বরের সঙ্গে কথা বলছেন তিনি। নিজের ব্র্যান্ডের জন্য একটি নগ্ন ভিডিয়োও শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি যে কখন কি করেন তার কোনও ঠিক নেই।

View this post on Instagram

Having the best honeymoon :)

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

সবটাই করেন খবরে থাকার জন্য। বলিউডে বেশ অনেক দিন তেমন কোনও কাজ নেই তাঁর। তবে তাতে খুব একটা কিছু এসে যায় না পুনমের। নিজের নানা রকম ভিডিও, মডেলিং ও ব্যবসা নিয়ে দিব্যি আছেন। এখন তো আবার নতুন বিয়ে করেছেন ! তাই রোজ রোজ নতুন কিছু করবেন তিনি এটাই কাম্য। তবে পুনমের এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে। হট কেকের মতো শেয়ার হয়েছে এই ভিডিও।

Published by: Piya Banerjee
First published: October 6, 2020, 9:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर