হাওয়ায় খুলে গেল পোশাক ! উল্টে পড়লেন মডেল ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Instagram

মডেল ছবি তোলার জন্য পাহাড়ি ঢালে একটু নামতে যেতেই বিপদ।

  • Share this:

    দেশ এখন করোনা আক্রান্ত। হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন করোনায়। এই সময় মানুষকে মনের শক্তি বাড়াতে হবে। হেরে গেলে চলবে না। ভয় পেলে চলবে না। খারাপ সময়েও মানিসক স্বাস্থ্যকে ভালো রাখতে হবে। বার বার এসব কথা বলছেন চিকিৎসকরা। কিন্তু এই কঠিন সময়ে যখন মানুষ ঘর থেকেই বাইরে যেতে পারছে না, তখন কিভাবে রাখা সম্ভব মন ভালো ! তার একটা বড় মাধ্যম কিন্তু সোশ্যাল মিডিয়া। এই মিডিয়াতে মানুষ নিজেদের মত বলতে পারে, নিজের মনের কথা, অবস্থা শেয়ার করতে পারে অন্যদের সঙ্গে। এতে কিছুটা হলেও বন্দি দশার যন্ত্রণা কমে বইকি ! ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রামে প্রতিদিন এমন মজার মজার ভিডিও ভাইরাল হয়, যা দেখলে আপনার মন ভালো হবে বইকি !

    সম্প্রতি ইনস্টাগ্রামে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখলে আপনি হাসি থামাতে পারবেন না। মারলিন মনরোর সেই বিখ্যাত ছবির কথা মনে আছে, যেখানে হাওয়ায় উড়ছে মারলিনের পোশাক ! আর দু'হাতে পোশাক চেপে অনন্যা মারলিন। এই ভিডিও অনেকটা সেই স্মৃতিই মনে করিয়ে দেয়। যদিও ওই ছবির কাছে এই ভিডিও কিছুই না। তবে ভিডিওটি বেশ মজার।

    View this post on Instagram

    A post shared by Matt Galland (@matt_galland)

    ফটোগ্রাফার Matt Galland তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে একটি পাহাড়ি নদীর ধারে মডেলকে নিয়ে ফটোশ্যুটে যান তিনি। এর পর যা ঘটল, তা মজার। মডেল ছবি তোলার জন্য পাহাড়ি ঢালে একটু নামতে যেতেই বিপদ। হুহু করে হাওয়া দিচ্ছিল। আর তাতে মডেলের পোশাক প্রয় খুলে যাওয়ার জো ! মাথার উপরে উড়তে থাকল পোশাক। পা পিঁছলে পড়লেন মডেল। এই ভিডিও শেয়ার করে Matt Galland লিখলেন, "Marilynn Monroe has nothing on my girl'! এই ভিডিও এখন টপ ভাইরাল ভিডিওর মধ্যে একটি। সকলে হাসিতে ভরিয়েছেন। মডেলকে সাবধান করেছেন অনেকে।

    Published by:Piya Banerjee
    First published: