• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Indian Idol 12: রেখার চোখে 'মেহকে হুয়ে রাজ' আনলেন পবনদ্বীপ ! রাতারাতি ভাইরাল গায়ক

Indian Idol 12: রেখার চোখে 'মেহকে হুয়ে রাজ' আনলেন পবনদ্বীপ ! রাতারাতি ভাইরাল গায়ক

Indian Idol 12

Indian Idol 12

উত্তরাখন্ডের ছোট্ট শহরের ছেলে পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan) । ছোট্ট পাহাড়ি শহর, জীবনও সাদা মাটা। কিন্তুই গলায় যেন মা সরস্বতীর বাস।

  • Share this:

    #মুম্বই: উত্তরাখন্ডের ছোট্ট শহরের ছেলে পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan) । ছোট্ট পাহাড়ি শহর, জীবনও সাদা মাটা। কিন্তুই গলায় যেন মা সরস্বতীর বাস। গানের জাদুতে তিনি মাতাল করেছেন গোটা দেশের মানুষকে। Indian Idol 12 বদলে দিয়েছে ছোট শহর থেকে আসা ছেলের ভাগ্য। চোখে নানা স্বপ্ন নিয়ে গান গাইতে এসেছিলেন পবন। জানতেন না এভাবে তাঁর স্বপ্ন সত্যি হবে। রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়েছেন তিনি। তাঁর সব ক'টি গান তুমুল ভাইরাল হয়েছে।

    Indian Idol 12 এর সেরা ৯ জনের মধ্যে তিনি একজন। তাঁর গলার জাদুতে প্রথম থেকেই মেতে ছিলেন ভক্তরা। প্রথম দিন থেকে পবনের ভক্ত সংখ্যা বেড়েছে। হিমেশ রেশমিয়া, রেখা, শিল্পা শেট্টি থেকে শুরু করে বলিউডের সেলেবরা মুগ্ধ হয়েছেন এই ছেলের গানে। প্রথম দিন থেকেই বিচারকদের পছন্দের তালিকায় থেকেছেন পবন। বলিউডি সিনেমায় পাহাড়ি গানের হাওয়া নিয়ে আসতে চান তিনি।

    এই মঞ্চেই রেখার ও বিনোদ মেহরা অভিনীত ছবি 'ঘর' ছবির গান 'আপকি আঁখো মে কুছ মেহকে হুয়ে সে রাজ হ্যায়' গানটি গেয়ে জয় করেছেন রেখার মন। মঞ্চে রেখার সঙ্গে তাঁর এই পারফর্মেন্স মন জয় করেছে মানুষের। আবেদনময়ী রেখা যে আজও এই গানটির জন্য সব থেকে পারফেক্ট, তা যেন আর একবার বুঝিয়ে দিল Indian Idol 12, সর্বকালের সেরা নায়িকার সঙ্গে পবনদ্বীপের গান এই শোয়ের মঞ্চকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল। অনেক দর্শকের চোখে আনন্দে জল এসেছে।

    পবনদ্বীপকে তাঁর এই সাফল্য নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, " আমার ভাগ্য রাতারাতি বদলেছে Indian Idol 12-এর জন্য। মানুষ আমায় যেভাবে ভালোবাসছেন তা আমি স্বপ্নেও ভাবিনি। তবে আমি একজন স্ট্রাগলার, যোদ্ধা, সারাজীবন নিজের এই পরিচয়টাই ধরে রাখতে চাই। তিনি আরও জানান, " ভবিষ্যতে আমি সব বাঁধা কাটিয়ে বলিউডের ছবিতে মিউজিক করতে চাই। আমাদের পাহাড়ের গান, পাহাড়ি রক গানকে নতুন করে বলিউডে আনতে চাই। সব স্বপ্ন আমি একজন স্ট্রাগলার হিসেবেই সত্যি করতে চাই।" সাফল্যের শিখড়ে পৌঁছেও মাটির মানুষ পবনদ্বীপ। তাঁর গলায় যে জাদু আছে, তা যেন তাঁর সরলতাতেও ধরা পড়ে। আর তাই তো তাঁর গানে মুগ্ধ গোটা সোশ্যাল মিডিয়া থেকে দেশ।

    Published by:Piya Banerjee
    First published: