উপচে পড়ল যৌনতার আগুন, কামনায় ভরা পৌরুষপুরের ট্রেলার নিয়ে বিতর্ক !

উপচে পড়ল যৌনতার আগুন, কামনায় ভরা পৌরুষপুরের ট্রেলার নিয়ে বিতর্ক !

এক সময়ে তাঁকে বলা হত ক্যুইন অফ ইন্ডিয়ান টেলিভিশন! কিন্তু ওটিটি (OTT) প্ল্যাটফর্মে কী ভাবে সবার উপরে থাকতে হয়, সেটা এর মধ্যেই খুব ভালো ভাবে প্রমাণ করে দিয়েছেন একতা কাপুর (Ekta Kapoor)।

এক সময়ে তাঁকে বলা হত ক্যুইন অফ ইন্ডিয়ান টেলিভিশন! কিন্তু ওটিটি (OTT) প্ল্যাটফর্মে কী ভাবে সবার উপরে থাকতে হয়, সেটা এর মধ্যেই খুব ভালো ভাবে প্রমাণ করে দিয়েছেন একতা কাপুর (Ekta Kapoor)।

  • Share this:

    #মুম্বই: এক সময়ে তাঁকে বলা হত ক্যুইন অফ ইন্ডিয়ান টেলিভিশন! কিন্তু ওটিটি (OTT) প্ল্যাটফর্মে কী ভাবে সবার উপরে থাকতে হয়, সেটা এর মধ্যেই খুব ভালো ভাবে প্রমাণ করে দিয়েছেন একতা কাপুর (Ekta Kapoor)। Zee 5 আর ALTBalaji-র যৌথ উদ্যোগে একের পর এক ওয়েব সিরিজ চমকিত করে তুলেছে ভারতীয় দর্শকদের। বেশিরভাগ ক্ষেত্রেই যার অবলম্বন রাখঢাক না করা যৌনতা! সেই লক্ষ্যেই এ বার পৌরুষপুর (Paurashpur) নামে নতুন ওয়েব সিরিজ দর্শকদের উপহার দিতে চলেছেন একতা। যা আগের সব রেকর্ড ভেঙে দিয়েছে বললে অত্যুক্তি হয় না!

    আপাতত ফার্স্ট লুক, টিজারের পর্ব পেরিয়ে নেটদুনিয়ায় সবে মাত্র হাজিরা দিয়েছে পৌরুষপুর-এর ট্রেলার। আর তাতেই এক দিকে উত্তেজনা, অন্য দিকে বিতর্কের পারদ ক্রমশ চড়েছে ধাপে ধাপে। ট্রেলারে যৌনতা (Sex) এবং হিংসার (Violence) যে মিশেল দেখা গিয়েছে, তার সঙ্গে যুগলবন্দি করেছে যে ঐতিহাসিক পটভূমি, তার নিরিখে অনেকেই একে এ দেশের গেম অফ থ্রোনস (Game Of Thrones) বলে আখ্যা দিতে শুরু করেছেন! ওয়েব সিরিজের পোস্টারে থাকা একটি সিংহাসন সেই আখ্যার সঙ্গে তাল মিলিয়েছে! পাশাপাশি, দর্শকদের চমকে দিয়েছে এই ওয়েব সিরিজের বিষয়বস্তু। আপাতদৃষ্টিতে দেখলে এ এক এমন রাজ্যের গল্প যেখানে নারীরা বিকৃতকামী রাজার চরম যৌন লালসা এবং অত্যাচারের শিকার! কিন্তু তার পাশাপাশি যে ভাবে সমকামিতা (Homosexuality) এবং তৃতীয় লিঙ্গের মর্যাদাব্যঞ্জক উপস্থিতি তুলে ধরা হয়েছে ওয়েব সিরিজে, তা এখনও পর্যন্ত তৈরি হওয়া অনেক বিতর্কিত ভারতীয় ছবিকে টেক্কা দিয়েছে। পৌরুষপুর-এর ট্রেলারে দেখা গিয়েছে অনু কাপুর (Annu Kapoor), মিলিন্দ সোমন (Milind Soman), সাহির শেখ (Shaheer Sheikh), শিল্পা শিন্দে (Shilpa Shinde), পৌলোমী দাস (Poulomi Das), সাহিল সলাতিয়া (Sahil Salathia), ফ্লোরা সাইনির (Flora Saini) মতো শিল্পীদের। ট্রেলারে দেখা যাচ্ছে নারীর নগ্ন শরীরে গরম সিলমোহর মারা, গলানো মোম ঢেলে দেওয়ার মতো একাধিক বিতর্কিত দৃশ্য। মশালের আলো-আঁধারিতে কী পুরুষ, কী নারীর দেহসৌষ্ঠব যৌনতার যাবতীয় ছুঁৎমার্গ ভেঙে দিয়েছে। গল্প অনুযায়ী, রাজার একাধিক রানিদের মধ্যে একজন নিখোঁজ হয়ে যাওয়ার পর পৌরুষপুরে আলোড়ন পড়ে যায়। ধীরে ধীরে উন্মোচিত হয় রহস্য- খোদ পাটরানি মীরাবতী এক রহস্যময় তৃতীয় লিঙ্গের প্রতিনিধির সঙ্গে হাত মিলিয়ে ডেকে আনছেন নারীশক্তির অভ্যুত্থান! তার পর? সে রহস্য ধাপে ধাপে প্রকাশ পাবে ২৯ ডিসেম্বর থেকে, ওই দিন থেকেই শুরু হবে ওয়েব সিরিজটির সম্প্রচার!
    Published by:Akash Misra
    First published:

    লেটেস্ট খবর