বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

খোলা পিঠে সত্যিই গরম মোম ঢেলে যৌনদৃশ্যে শ্যুটিং, পৌরষপুরে অভিনয় নিয়ে বিস্ফোরক অভিনেত্রী

খোলা পিঠে সত্যিই গরম মোম ঢেলে যৌনদৃশ্যে শ্যুটিং, পৌরষপুরে অভিনয় নিয়ে বিস্ফোরক অভিনেত্রী

রানি উমঙ্গলতা চরিত্রে ধরা দেওয়া অস্মিতা জানিয়েছেন যে, শ্যুটিংয়ে ব্যবহৃত মোম সত্যি ছিল

  • Share this:

#মুম্বই: পৌরষপুর (Paurashpur) রাজত্বে ক্ষমতার কেন্দ্রে রয়েছেন রাজা ভদ্রপ্রতাপ সিং। এই রাজ্যের সর্বত্রই পুরুষতন্ত্রের জয়জয়কার। নারীরা যেন তুচ্ছ ভোগ্যপণ্য! রানিরা যেন রাজার রাগ, হতাশা, যৌনতা প্রকাশের জন্য ব্যবহৃত পণ্য মাত্র! পরিণামে এই সাম্রাজ্য থেকেই জন্ম নিচ্ছে নারীদের উত্থান। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ঝড় তুলেছে পৌরষপুর-এর ট্রেলার। তবে পৌরষপুর-এর একটি দৃশ্য সব চেয়ে বেশি সাড়া ফেলেছে। যেখানে রানির খোলা পিঠের উপরে গরম মোম ঢালছেন রাজা। সম্প্রতি এ নিয়ে এক নতুন তথ্য প্রকাশ্যে আনলেন এই দৃশ্যের অভিনেত্রী অস্মিতা বক্সী (Ashmita Bakshi)। রানি উমঙ্গলতা চরিত্রে ধরা দেওয়া অস্মিতা জানিয়েছেন যে, শ্যুটিংয়ে ব্যবহৃত মোম সত্যি ছিল। যাতে দৃশ্যটিকে ভালো ভাবে ফুটিয়ে তোলা যায়!

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্যুটিং নিয়ে নানা কথা বললেন অভিনেত্রী অস্মিতা বক্সী। অস্মিতার কথায়, রানি উমঙ্গলতা ও রাজার মধ্যে ওই দৃশ্যকে জীবন্ত করে তোলাই লক্ষ্য ছিল। এই বিষয়ে একজন সিনিয়র অভিনেতা হিসেবে তাঁকে অনেকটাই সাহায্য করেছেন অন্নু কাপুর (Annu Kapoor)। প্রথমের দিকে অল্পবিস্তর কিন্তু কিন্তু ভাব থাকলেও, পরে তা কেটে যায়। অস্মিতা সিদ্ধান্ত নেন, দৃশ্যটিকে একেবারে সত্যি করে তুলবেন। শেষমেশ অস্মিতার খোলা পিঠে সত্যিকারের গরম মোম ঢালা হয়। যাতে বিষয়টি আর্টিফিসিয়াল না দেখায়। দর্শকরা যে মোম দেখছেন, তা পুরোপুরি সত্যি এবং গরম। যা পিঠে পড়ার পর চিৎকার করে ওঠেন তিনি। অস্মিতা জানিয়েছেন, যন্ত্রণাটা যাতে একটু কম হয়, সে জন্য একটি সিলিকনের পাতলা চাদর দিয়ে ঢাকা ছিল তাঁর পিঠ।

ইতিমধ্যেই এই দৃশ্যের জন্য অনেকেই অস্মিতার প্রশংসা করেছেন। চরিত্রটি নিয়ে খুশি অস্মিতার পরিবারও। তাঁরাও ওয়েব সিরিজটি দেখার কথা জানিয়েছেন। পৌরষপুর-এর চরিত্র নিয়ে বাবার কী প্রতিক্রিয়া হবে, তা নিয়ে একটু সংশয় ছিল অস্মিতার মনে। কিন্তু পরের দিকে সেই সংশয় দূর হয়ে যায়। অস্মিতার কথায়, বাবাই তাঁকে এইরকম আলাদা ধরনের চরিত্রে অভিনয় করার কথা বলেছেন।

অন্যান্য অভিনেতা, এমনকি বর্ষীয়ান সহ-অভিনেতা অন্নু কাপুরের সঙ্গেও শ্যুটিংয়ের অভিজ্ঞতা বেশ ভালো। নিজেই সে কথা জানিয়েছেন অস্মিতা। তাঁর কথায়, সকলেই খুব কো-অপারেটিভ। সেটের ওয়ার্ক কালচারও যথেষ্ট ভালো ছিল। সবাই মজা করে কাজ করতেন। ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুটিংয়ের সময় অন্নু কাপুরও যথেষ্ট সচেতন ছিলেন। তাই তেমন কোনও অসুবিধা হয়নি।

প্রসঙ্গত, এর আগেও বেশ কয়েকটি সিনেমায় নজর কেড়েছে অস্মিতার পারফরম্যান্স। হাসিনা পার্কার (Haseena Parkar), ফ্রাইডে (Fryday), ভাইয়াজি সুপারহিটের (Bhaiyyaji Superhit) মত কয়েকটি ছবিতে ভিন্ন স্বাদের চরিত্রে দেখা যায় তাঁকে। সম্প্রতি আরও দু'টি ওয়েব সিরিজেও দেখা যাবে এই অভিনেত্রীকে। সুনীল মনচন্দা (Sunil Manchanda) পরিচালিত চিটারস (Cheaters) ওয়েব সিরিজে দেখা যাবে অস্মিতাকে। এর পর বিক্রম ভাটের (Vikram Bhatt) ডার্টি গেমসেও (Dirty Games) অভিনয় করবেন তিনি।

Published by: Ananya Chakraborty
First published: January 6, 2021, 4:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर