Home /News /entertainment /
Pathaan: লম্বা খোলা চুলে শাহরুখের পাঠান লুক ভাইরাল! নিরন্তর অনুরাগীদের সেলফিতে ধরা দিচ্ছেন কিং খান

Pathaan: লম্বা খোলা চুলে শাহরুখের পাঠান লুক ভাইরাল! নিরন্তর অনুরাগীদের সেলফিতে ধরা দিচ্ছেন কিং খান

SRK in Pathaan: খোলা লম্বা চুলে শাহরুখের (Shah Rukh Khan) নয়া লুক দেখে কাত অনেকেই।

  • Share this:

    #নয়াদিল্লি: স্পেন থেকে মারকাটারি সব ছবি পোস্ট করে ‘বৃদ্ধ’ বয়সেও তাক লাগিয়ে দিচ্ছেন বলিউডের বাদশা কিং খান (Shah Rukh Khan)। শাহরুখ খান (Shah Rukh Khan)সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) পাঠান (Pathaan) সিনেমার শ্যুটিং করছেন স্পেনে। অনলাইনে মাঝে মাঝেই ভক্তদের সঙ্গে তোলা নানান ছবি শেয়ার করছেন শাহরুখ৷ বিভিন্ন ছবিতে শাহরুখ খানকে নানান অনুরাগীর সঙ্গে সেলফি তোলার জন্য পোজ দিতে দেখা যাচ্ছে। আর সেই সব ছবিতে নজর কাড়ছে এসআরকের নতুন চুলের (Pathaan) বাহার! খোলা লম্বা চুলে শাহরুখের (Shah Rukh Khan) নয়া লুক দেখে কাত অনেকেই। পাঠান (Pathaan) সিনেমায় জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোনও অভিনয় করছেন। হিন্দি, তামিল এবং তেলুগুতে ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই সিনেমা (Pathaan)।

    আরও পড়ুন- থামানো যাচ্ছে না শাহরুখকে! ৫৬ বছর বয়সে শার্টবিহীন শরীরী আবেদনে কাত নেটিজেনরা

    এখানে দেখুন সেই ভাইরাল ছবি:

    স্পেনে থাকার সময়ই SRK শ্যুটের একটি ছবি পোস্ট করে অনুরাগীদের মনে শিহরণ জাগিয়েছিলেন। ৫৬ বছর বয়সেও শাহরুখের দেহসৌষ্ঠব দেখে মাত হয়ে গিয়েছিল নেটবিশ্ব। তিনি পোস্টে লিখেছিলেন, “শাহরুখ যদি থেমেও যায়, পাঠানকে কীভাবে থামাবে.. অ্যাপস আর অ্যাবস সবই তৈরি করে ফেলব!”

    View this post on Instagram

    A post shared by Shah Rukh Khan (@iamsrk)

    পাঠানের (Pathaan) পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন, “পাঠানের স্পেনের সময়সূচি আমরা যা পরিকল্পনা করেছিলাম তারও বাইরে চলে গিয়েছে এবং আমরা দারুণ রোমাঞ্চিত! এটি বেশ বড় পরিসরের চলচ্চিত্র এবং আমরা যা অর্জন করেছি তাতে আমি খুব খুশি! দর্শকদের জন্য একটা বড়সড় ভিজ্যুয়াল ট্রিট হতে চলেছে এই সিনেমা। সত্যিই আমরা কোনও ঝামেলা ছাড়াই স্পেনে দুর্দান্ত সময়সূচি মেনে কাজ করতে পেরেছি এটা প্রোডাকশনের বিশাল কৃতিত্ব!”

    আরও পড়ুন- গলায় মালা দিয়ে মন্দিরে রণবীর আলিয়া! বিয়ের তারিখ জিজ্ঞেস করতেই বললেন...

    শাহরুখ খান গত কয়েক বছর ধরে প্রযোজক হিসাবে মোটামুটি সক্রিয়ই ছিলেন। তাঁকে শেষ দেখা গিয়েছিল ২০১৮ সালের ‘জিরো’ সিনেমায়, অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে। আলিয়া ভাটের ডার্লিংস-এর সহ-প্রযোজনাও করেছেন কিং খান।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Pathaan, Shah Rukh Khan

    পরবর্তী খবর