বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

Netflix-এ রিলিজ করল দ্য গার্ল অন দ্য ট্রেনের টিজার, নজর কেড়েছেন পরিণীতি!

Netflix-এ রিলিজ করল দ্য গার্ল অন দ্য ট্রেনের টিজার, নজর কেড়েছেন পরিণীতি!

ছবিতে পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অদিতি রাও হায়দারি (Aditi Rao Hydari), কীর্তি কুলহারি (Kirti Kulhari), অবিনাশ তিওয়ারি (Avinash Tiwary) প্রমুখ।

  • Share this:

#মুম্বই: মাঝে অনেক দিন কেটে গিয়েছে। ফের বড় পর্দায় ফিরতে চলেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। তবে এবার OTT প্ল্যাটফর্মেই দেখা যাবে তাঁকে। আগামী ২৬ ফেব্রুয়ারি রিলিজ করতে চলেছে পরিণীতি চোপড়া অভিনীত দ্য গার্ল অন দ্য ট্রেন। ইতিমধ্যে Netflix-এ রিলিজ করেছে টিজার। আর তার পর থেকেই পরিণীতির প্রশংসায় পঞ্চমুখ ফ্যানেরা।

২০১৫ সালে প্রকাশিত পওলা হকিন্সের (Paula Hawkins) বিখ্যাত উপন্যাস দ্য গার্ল অন দ্য ট্রেন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। উল্লেখ্য, উপন্যাসটি প্রকাশিত হওয়ার পর পরের বছর অর্থাৎ ২০১৬ সালে দ্য গার্ল অন দ্য ট্রেন নামে একটি হলিউড ছবিও রিলিজ করে। সিনেমায় অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট (Emily Blunt)। টেট টেলর (Tate Taylor) পরিচালিত এই থ্রিলার ছবি সেই সময়ে দারুণ জনপ্রিয় হয়েছিল। ছবির প্রযোজনা সংস্থা ছিল অ্যাম্বলিন পার্টনারস (Amblin Partners) ও ড্রিম ওয়ার্কস (DreamWorks)।

এবার হিন্দিতে আসছে দ্য গার্ল অন দ্য ট্রেন। পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত (Ribhu Dasgupta)। থ্রিলার ঘরানার এই সিনেমায় পরিণীতিকে এক নতুন রহস্য উন্মোচনের চেষ্টা করতে দেখা যাবে। পুরো সিনেমা মীরা (পরিণীতি চোপড়া) নামের এক মেয়ের জার্নিকে তুলে ধরবে। ছবির প্রেক্ষাপট অনুযায়ী, একদিন ট্রেনে এক অদ্ভুত ঘটনার সম্মুখীন হবে মিরা। সেখান থেকে গল্প অন্য দিকে মোড় নিচ্ছে।

এই বিষয়ে পরিচালক ঋভু দাশগুপ্ত (Ribhu Dasgupta) জানিয়েছেন, বরাবর এই ঘরানার ছবিতে কাজ করতে চেয়েছেন তিনি। এই থ্রিলার ছবিতে মানুষের নানা আবেগ-অনুভূতি আর রহস্য অঙ্গাঙ্গী ভাবে জড়িত। দৈনন্দিন জীবনযাপনের পাশাপাশি মানুষের প্রতি মানুষের অবেহলা, প্রত্যাখান, একাকিত্ব সমস্ত কিছুই ফুটে উঠেছে গল্পে। আশা করা যায়, থ্রিলারটি দারুণভাবে উপভোগ করবেন দর্শকরা।

ছবিতে পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অদিতি রাও হায়দারি (Aditi Rao Hydari), কীর্তি কুলহারি (Kirti Kulhari), অবিনাশ তিওয়ারি (Avinash Tiwary) প্রমুখ। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, প্রথমে ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমার। কিন্তু করোনা সংক্রমণের জেরে তা সম্ভব হয়নি। শেষমেশ Netflix-এ ছবির প্রিমিয়ারের সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সূত্রেই আগামী ২৬ ফেব্রুয়ারি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ছবিটি।

Published by: Piya Banerjee
First published: January 14, 2021, 7:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर