বিয়ে সেরে ফেলছেন পরিণীতা চোপড়া আর রণবীর কাপুর, জানুন বিশদে

বিয়ে সেরে ফেলছেন পরিণীতা চোপড়া আর রণবীর কাপুর, জানুন বিশদে
এই ক্রাইম ড্রামায় রণবীর কাপুরের (Ranbir Kapoor) স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে

এই ক্রাইম ড্রামায় রণবীর কাপুরের (Ranbir Kapoor) স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে

  • Share this:

#মুম্বই: কবীর সিংয়ের (Kabir Singh) সাফল্যের পর অ্যানিম্যাল (Animal) পরিচালনা করতে চলেছেন সন্দীপ রেড্ডি বঙ্গা। আর এই সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। নতুন বছরের প্রথম দিন থেকেই এ নিয়ে ক্রমে কৌতূহল বাড়ছে। এবার উঠে এল এক নতুন তথ্য। সব ঠিক থাকলে এই ক্রাইম ড্রামায় রণবীর কাপুরের (Ranbir Kapoor) স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে। চিত্রনাট্যে বিয়ে সেরে ফেলছেন তাঁরা।

খবর অনুযায়ী, অ্যানিম্যালে রণবীরের বাবার ভূমিকায় দেখা যাবে অনিল কাপুরকে (Anil Kapoor)। যিনি এক বড় ব্যবসায়িক সাম্রাজ্যের মালিক। জানা গিয়েছে, এটি একটি গ্যাংস্টার ড্রামা। সিনেমার ডার্ক শেডের পাশাপাশি ছোট ছোট ইমোশন, রোম্যান্সকেও দারুণ ভাবে ফুটিয়ে তোলা হবে। এক নতুন আঙ্গিকে ফুটে উঠবে বাবা-ছেলের সম্পর্ক। এক্ষেত্রে ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যেতে পারে ববি দেওলকে (Bobby Deol)।

সিনেমার শ্যুটিং শুরু নিয়ে যথেষ্ট আগ্রহী রণবীর। তিনি জানিয়েছেন, প্যানডেমিকের মাঝে একটু ধীরে-সুস্থে নিয়ে ছবি নির্বাচনের সময় পাওয়া গিয়েছে। ভালো স্ক্রিপ্ট শোনার সময় পাওয়া গিয়েছে। সন্দীপ যখন আমাকে গল্পটা শোনাচ্ছিল, তখন থেকেই চরিত্রের সঙ্গে একাত্মবোধ অনুভব করছিলাম। তার পর ছবিটি করতে রাজি হয়ে যাই। সন্দীপের পরিচালনা নিয়ে আমার মনে কোনও সংশয় নেই। ও দারুণ কাজ করে। তাই অ্যানিম্যালের শ্যুটিংয়ের জন্য মুখিয়ে রয়েছি।


উল্লেখ্য, বছরের প্রথম দিনই সুখবর দেন রণবীর কাপুর। জানিয়ে দেন, পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির ঘোষণা ও টিজারে কোনও ভিডিও নয়, শুধু রণবীরের ভয়েস ওভার শোনা যায়। বাবা-ছেলের সম্পর্ক নিয়ে কথা বলতে শোনা যায় রণবীরকে। যা ইতিমধ্যেই সিনেপ্রেমীদের কৌতূহল বাড়িয়েছে। উল্লেখ্য, ছবির প্রযোজনা করছে টি-সিরিজ, ভদ্রকালী পিকচার্স এবং সিনেওয়ান স্টুডিওজ। সব ঠিক থাকলে এই বছরের মাঝামাঝি সময় শুরু হবে ছবির শ্যুটিং।

প্রসঙ্গত, কিছু দিন আগেই আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে বিয়ে করতে তিনি যে তৈরি, সে কথা সংবাদমাধ্যমকে খোলাখুলি জানিয়ে দিয়েছেন রণবীর। আশা করা যাচ্ছে, খুব সম্ভবত এই বছরেই দুই পরিবারে বেজে উঠবে বিয়ের সানাই।

Published by:Ananya Chakraborty
First published: