অনুষ্কার ম্যানেজার ছিলেন পরিণীতি ! অভিনেত্রী হলেন কিভাবে? অজানা তথ্য ফাঁস

বলিউডে পা রাখার আগে তিনি পাবলিক রিলেশনের কাজ করতেন। ঠিকই শুনেছেন। অনুষ্কা শর্মার (Anushka Sharma) হয়ে পাবলিক রিলেশনের কাজও করেছেন তিনি।

বলিউডে পা রাখার আগে তিনি পাবলিক রিলেশনের কাজ করতেন। ঠিকই শুনেছেন। অনুষ্কা শর্মার (Anushka Sharma) হয়ে পাবলিক রিলেশনের কাজও করেছেন তিনি।

  • Share this:

#মুম্বই: বি-টাউনের একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। সম্পর্কে আবার তিনি প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) তুতো বোন। হ্যাঁ ঠিকই ধরছেন, কথা হচ্ছে অভিনেত্রী পরিণীতি চোপড়ার (Parineeti Chopra)। আমরা সকলেই তাঁকে অভিনেত্রী হিসাবেই চিনি, কিন্তু আপনার কী জানা আছে বলিউডে পা রাখার আগে তিনি পাবলিক রিলেশনের কাজ করতেন। ঠিকই শুনেছেন। অনুষ্কা শর্মার (Anushka Sharma) হয়ে পাবলিক রিলেশনের কাজও করেছেন তিনি।

বুধবার Instagram-এ AMA (Ask me Anything) সেশনে অংশ নিয়েছিলেন বলি তারকা পরিণীতি চোপড়া। সেখানেই এক ভক্তের প্রশ্নের উত্তরে এমনটা জানালেন পরিণীতি। এক ভক্ত অভিনেত্রীকে অনুষ্কার সঙ্গে তাঁর সমীকরণের বিষয়ে প্রশ্ন করলে, সেই প্রশ্নের জবাবে পরিণীতি জানান, সিনেমায় অনুষ্কার সঙ্গে অভিনয়ের আগে কীভাবে তিনি তাঁর পাবলিক রিলেশন ম্যানেজার হিসাবে কাজ করতেন। পরিণীতি লিখেছেন, "আমি ‘ব্যান্ড বাজা বারাত’ (Band Baaja Baarat)-এর জন্য তাঁর সাক্ষাৎকার পরিচালনা থেকে তিন মাসের মধ্যে ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ (Ladies vs Ricky Bahl) ছবিতে তাঁর সহ-অভিনেতী হয়ে উঠলাম। কী সুন্দর তাই না? সে সময় থেকেই অনুষ্কা আমার অনুপ্রেরণা।@anushkasharma।”

লেডিস ভার্সেস রিকি বহেল ছবিতে আরও অভিনয় করেছিলেন রণবীর সিং (Ranveer Singh), দীপানিতা শর্মা (Dipannita Sharma) এবং অদিতি শর্মা (Aditi Sharma)। এই ছবিতে রণবীরকে একজন কন শিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়। যিনি মিথ্যা প্রেমের ভান করে তিনজন মহিলাকে ফাঁকি দিয়েছিলেন। অবশেষে একের পর এক মহিলার সঙ্গে মিথ্যে প্রেমের নাটক করায় এবাং তাঁদের মন ভাঙার প্রতিশোধ নিতে মহিলারা একত্রিত হন এবং আনুষ্কা চরিত্রটি ভাড়া করে।

জানা গিয়েছে, যশ রাজ ফিল্মস-এর মার্কেটিং বিভাগের এক কর্মী সঙ্গে প্রিয়াঙ্কার পরিচিতি থাকায় অভিনেত্রীই পরিণীতির সঙ্গে তাঁর আলাপ করিয়ে দেন। এরপর পাবলিক রিলেশন ম্যানেজার হিসেবে সেখানে কাজ শুরু করেন পরিণীতি। তারপর এই যশ রাজ ফিল্মসের প্রযোজনাতেই কাজের সুযোগ পান তিনি। বহু দিন আগে প্রিয়াঙ্কা তাঁর সাক্ষাৎকারে জানিয়েছিলেন পরিণীতি কখনও মার্কেটিং, কখনও বা পাবলিক রিলেশনের কাজ করেছেন। সেখান থেকে অভিনেত্রী হওয়ার যাত্রাপথ মোটেই সহজ ছিলনা।

২০১১ সালে এক মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে চলচ্চিত্র জগতে পরিণীতির পদার্পণ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, "তিনি YRF-এর মার্কেটিং বিভাগে কাজ করেন। এমনকি তিনি YRF-এর সঙ্গে আমার চলচ্চিত্রের (পেয়ার ইম্পসিবল) PR হিসাবে কাজ করেছিলেন।”

Published by:Piya Banerjee
First published: