পিঁড়ি ধরলেন সৃজিত, 'যে ক'টা দিন'-এর সুরে সাতপাকে বাঁধা পড়লেন পরমব্রত, রাইমা

পিঁড়ি ধরলেন সৃজিত, 'যে ক'টা দিন'-এর সুরে সাতপাকে বাঁধা পড়লেন পরমব্রত, রাইমা

নিমন্ত্রিত আবির

  • Share this:

#কলকাতা: বাঙালির মনে আজও গেঁথে , ''যে কটা দিন তুমি ছিলে পাশে', কেটেছিল নৌকার পালে চোখ রেখে'' ২০১১য় মুক্তি পাওয়া সৃজিত মুখোপাধ্যায়ের '২২ শ্রাবণ'-এর গান... মধ্যিখানে ৯-টা বছর কেটে গেলেও, গানটা এতটুকু ফিঁকে হয়নি! এবার সেই গানের নস্টালজিয়ায় ভেসে সাতপাকে বাঁধা পড়লেন বাংলা ছবির দুই জনপ্রিয় তারকা পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন। বিয়ের আসরে রাইমার পিড়ি ধরলেন আর কেউ নন, খোদ পরিচালক সৃজিত! হাজির আবিরও ! রাইমার মুখ পানপাতায় ঢাকা, সাদা জোড় পরে সলজ্জ পরম!

নিশ্চয়ই হেঁচকি তুলছেন, ভাবছেন পরমব্রত-রাইমা বিয়ে করে হয়ে গেল, অথচ এই সোশ্যাল মিডিয়ার রমরমার যুগে, যেখানে পান থেকে চুন খসলেও 'ভাইরাল' হয়, সেখানে এই জুটির বিয়ের দিন-ক্ষণ-লগ্ন... কিছুই আগে থেকে টের পেলেন না! না, না...অত চিন্তা করবেন না... বাস্তবে নয়, পর্দায় বিয়ে সারলেন পরম-রাইমা! সৃজিত মুখোপাধ্যায়ের ২২ শ্রাবণ-এর সিক্যুয়েল 'দ্বিতীয় পুরুষ'-এ ব্যবহার করা হয়েছে 'যে কটা দিন তুমি ছিলে পাশে''-র রিপ্রাইজ ভার্সন।

'২২ শ্রাবণ' ছবির গল্প যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে 'দ্বিতীয় পুরুষ'। 'যে কটা দিন তুমি ছিলে পাশে'' রিপ্রাইজ ভার্সনে দেখা যায় কলকাতা পুলিশের গোয়েন্দা অভিজিৎ পাকরাশি ওরফে পরমব্রত চট্টোপাধ্যায় সাতপাকে বাঁধা পড়ছেন অমৃতা ওরফে রাইমা সেন-এর সঙ্গে। গানের পরতে পরতে ফুটে উঠেছে পরমব্রত-রাইমার সম্পর্কের টানাপোড়েন।

বলা বাহূল্য, এই ছবিরও সঙ্গীত পরিচালক অনুপম রায়, রিপ্রাইজড ভার্সনে অনুপমের সঙ্গে গলা মিলিয়েছেন ইমন।

First published: 12:18:40 PM Jan 09, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर