• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • PANNU KICKSTARTS SHOOT FOR SHABAASH MITHU BIOPIC ON INDIAN CRICKETER MITHALI RAJ TC RM

অভিনয় ছেড়ে ক্রিকেট খেলায় মন দিলেন তাপসী পান্নু, সামনে বড় চ্যালেঞ্জ

অভিনয় কি ছেড়ে দিয়েছেন তাপসী পান্নু (Taapsee Pannu)? ইদানীং ক্রিকেটের ময়দানেই বেশি দেখা যাচ্ছে তাঁকে! তবে কি এবার 'পিংক' স্টারের পেশা ক্রিকেট?

অভিনয় কি ছেড়ে দিয়েছেন তাপসী পান্নু (Taapsee Pannu)? ইদানীং ক্রিকেটের ময়দানেই বেশি দেখা যাচ্ছে তাঁকে! তবে কি এবার 'পিংক' স্টারের পেশা ক্রিকেট?

  • Share this:

#মুম্বই: অভিনয় কি ছেড়ে দিয়েছেন তাপসী পান্নু (Taapsee Pannu)? ইদানীং ক্রিকেটের ময়দানেই বেশি দেখা যাচ্ছে তাঁকে! তবে কি এবার 'পিংক' স্টারের পেশা ক্রিকেট?

তবে খোলসা করেই বলা যাক! না, না, অভিনয় ছাড়ছেন না তাপসী! মহিলা ক্রিকেট টিমের ক্যাপ্টেন মিতালি রাজের (Mithali Raaj) জীবন অবলম্বনে তৈরি হতে চলেছে নতুন বায়োপিক শাবাস মিঠু (Shabaash Mithu)। আর সেখানেই মিঠু ওরফে মিতালির চরিত্রে অভিনয় করছেন তাপসী। তাই দিন রাত এক করে তিনি ক্রিকেট রপ্ত করছেন।

সম্প্রতি ছবির শ্যুটিং শুরু হয়েছে। আর তারই প্রথম দিনের শ্যুটিংয়ের ছবি শেয়ার করেছেন নায়িকা । ক্যাপশনে লিখেছেন, 'লেটস গো, ডে ওয়ান'! ছবিতে ক্রিকেটের জার্সি পরে, হাতে ব্যাট নিয়ে দেখা যাচ্ছে তাপসীকে।

View this post on Instagram

A post shared by Taapsee Pannu (@taapsee)

ভায়াকম ১৮ প্রযোজিত এই ছবির পরিচালক রাহুল ঢোলাকিয়া (Rahul Dholakia)। এর আগে পরজানিয়া (Parzania ) ও রইস-এর ( Raees) মতো ছবির পরিচালনা করেছেন রাহুল। তবে এরকম চ্যালেঞ্জিং রোল তাপসী আগেও করেছেন। রশ্মি রকেট (Rashmi Rocket) নামে একটি ছবির কাজ জানুয়ারিতেই শেষ করেছেন তাপসী। সেখানে তাঁকে এক দৌড়বীরের ভূমিকায় দেখা যাবে। ছবিতে নিজের চরিত্রকে সম্পূর্ণ মর্যাদা দিতে প্রাণপাত করেছেন তিনি। তাঁর পেশিসর্বস্ব চেহারা দেখে প্রায় বোঝাই যাচ্ছিল না,  এই তাপসীই লাস্যময়ী নায়িকা। ছবির ব্যাকড্রপে রয়েছে গুজরাতের কচ্ছ অঞ্চল। গ্রামের মেয়ের ভূমিকায় দিব্যি মানিয়েছে শহুরে নায়িকাকে। তাপসী জানিয়েছেন, এটি এমন একটি মেয়ের গল্প যে ভগবানের আশীর্বাদে হরিণের মতো দ্রুত গতিতে দৌড়তে পারে। আর তাই তাঁকে গ্রামের মানুষ রকেট বলে ডাকে।

অক্টোবরে মুক্তি পাবে তাপসী অভিনীত ছবি লুপ লপেটা (Looop Lapeta)। বিখ্যাত ক্লাসিক ছবি রান লোলা রান (Run Lola Run)-এর অনুপ্রেরণায় এই ছবিটি তৈরি হয়েছে। তাপসী নিজেই Twitter-এ এই ছবির টিজার শেয়ার করেছেন। তাপসীর বিপরীতে দেখা যাবে তাহির রাজ ভাসিনকে (Tahir Raj Bhasin)।

https://twitter.com/taapsee/status/1369130154870501378?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1369130154870501378%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.firstpost.com%2Fentertainment%2Ftaapsee-pannu-tahir-raj-bhasins-looop-lapeta-to-release-in-theatres-on-22-october-9394501.html

মুক্তির অপেক্ষায় দিন গুনছে হাসিন দিলরুবা (Haseen Dillruba) ছবিটিও। তবে এই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে (Netflix)। তাপসী শেষ করেছেন দোবারা (Dobaaraa)-র শ্যুটিংও, যেটি পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। এই ছবির শুটিং চলাকালীনই তাপসী ও অনুরাগ, দু'জনের বাড়িতেই আয়কর বিভাগ এসে হানা দেয়।

Published by:Rukmini Mazumder
First published: