Home /News /entertainment /
Pallavi Dey: টেলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার! এ কি আত্মহত্যা? শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট কীসের ইঙ্গিত দিচ্ছে

Pallavi Dey: টেলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার! এ কি আত্মহত্যা? শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট কীসের ইঙ্গিত দিচ্ছে

Pallavi Dey: আরও ধোঁয়াশা বাড়িয়ে দিয়েছে পল্লবীর গত ২৪ ঘণ্টার মধ্যে করা সোশ্যাল মিডিয়া পোস্ট।

  • Share this:

    #কলকাতা: টেলিপাড়ায় রহস্যমৃত্যু। আমি সিরাজের বেগম খ্যাত অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে রবিবার। দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে হাসপাতালে। তবে মৃত্যু নিয়ে ইতিমধ্যেই ধোঁয়াশা তৈরি হয়েছে।

    সম্প্রতি কালার্স বাংলার ধারাবাহিক মন মানে না-তে অভিনয় করছিলেন তিনি। গড়ফার গাঙ্গুলিপুকুর এলাকায় তাঁর বাড়ি থেকেই উদ্ধার হয়েছে দেহ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে গড়ফা থানার পুলিশ। তবে এটি আত্মহত্যা না কি অন্য কিছু তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। আরও ধোঁয়াশা বাড়িয়ে দিয়েছে পল্লবীর গত ২৪ ঘণ্টার মধ্যে করা সোশ্যাল মিডিয়া পোস্ট।

    জানা যাচ্ছে গত কালও শ্যুটিং করেছিলেন তিনি। কোনও অস্বাভাবিকতাও দেখা যায়নি। একই ইঙ্গিত দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টও। গতকালই ইনস্টাগ্রামে নিজের একটি রিল শেয়ার করেছিলেন পল্লবী। সেই রিল দেখে কেউ আন্দাজ করতে পারবে না যে, আত্মহত্যার মতো সিদ্ধান্ত নিতে পারেন অভিনেত্রী। তাই ঘটনা নিয়ে জলঘোলা শুরু হয়েছে।

    View this post on Instagram

    A post shared by mistuu (@pallavidey153)

    এছাড়াও ইনস্টাগ্রাম ও ফেসবুক স্টোরিতে কখনও মোমো খাওয়ার ছবি, কখনও এক বন্ধুর সঙ্গে ক্যান্ডি ফ্লস খাওয়ার ছবি শেয়ার করেছেন পল্লবী। আর তাঁর মৃত্যুর খবরে রীতিমত হতবাক অনুরাগীরা। ঠিক কী হয়েছিল, কীভাবে মৃত্যু তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

    আরও পড়ুন- ৫৫-এ পা মাধুরীর! রইল ধক ধক গার্ল-এর মনে রাখার মতো কিছু মুহূর্ত

    প্রসঙ্গত, প্রথম বড় চরিত্র, কালারস বাংলা-র রেশমঝাঁপি-তে। তার পরেই বড় ব্রেক ছিল নায়িকার ভূমিকায় 'আমি সিরাজের বেগম'। ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। সিরাজের বেগম লুৎফার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। পল্লবীর মৃত্যুর খবরে শোকের ছায়া টেলি পাড়ায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Pallavi dey

    পরবর্তী খবর