Home /News /entertainment /
Pallavi Dey Death Follow up|| আত্মহত্যার ঠিক আগের মুহূর্তে পল্লবী-সাগ্নিকের কী নিয়ে অশান্তি হয়েছিল! তদন্তে চাঞ্চল্যকর মোড়

Pallavi Dey Death Follow up|| আত্মহত্যার ঠিক আগের মুহূর্তে পল্লবী-সাগ্নিকের কী নিয়ে অশান্তি হয়েছিল! তদন্তে চাঞ্চল্যকর মোড়

ফাইল ছবি।

ফাইল ছবি।

Pallavi Dey Death follow up| Sagnik revels Truth: পুলিশি তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। একটা জট খোলার আগেই পাকিয়ে যাচ্ছে অন্য জট। এ বারে মৃত্যুর দিন সকালে পল্লবী-সাগ্নিকের কী নিয়ে অশান্তি হয়েছিল, তা প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ, এমনটাই সূত্রের খবর।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: টলি অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুতে পরতে পরতে জড়িয়ে রহস্য। পুলিশি তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। একটা জট খোলার আগেই পাকিয়ে যাচ্ছে অন্য জট। এ বারে মৃত্যুর দিন সকালে পল্লবী-সাগ্নিকের কী নিয়ে অশান্তি হয়েছিল, তা প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ, এমনতাই সূত্রের খবর।

    পল্লবীর পরিবার তাঁর লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন গড়ফা থানায়। তদন্তে নেমে পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় সাগ্নিককে আর্থিক তছরুপের অভিযোগে গ্রেফতার করে। তারপর থেকে তাঁকে জেরা করছে গরফা থানার পুলিশ। সেই তদন্তেই উঠে এসেছে আত্মহত্যার দিন সকালে পল্লবী-সাগ্নিকের মধ্যে কী নিয়ে অশান্তি হয়েছিল।

    আরও পড়ুন: তিন আগেও একসঙ্গে সিনেমা দেখতে যান ভাবনা-পল্লবী, কী বলছেন প্রয়াত অভিনেত্রীর বন্ধু?

    সূত্রের খবর, সাগ্নিক ম্যারাথন পুলিশি জেরায় জানিয়ে মৃত্যুর দিন সকালে তার সঙ্গে বচসা বাঁধে পল্লবীর। কিন্তু কী নিয়ে বেঁধেছিল সেই অশান্তি? জেরার সাগ্নিক চক্রবর্তী জানায়, সেদিন সকালে পল্লবী ফোন করে পরিচারিকাকে আসতে বলেন। কিন্তু তিনি সে আসতে চায়নি। এই নিয়েই গোলমাল শুরু। অভিনেত্রী যে মাঝেমধ্যে পরিচারিকার সঙ্গে দুর্ব্যবহার করত, তাও পুলিশকে জানিয়েছেন সাগ্নিক। আর সেদিন সেই নিয়েই তিনি প্রতিবাদ করে, তাতেই ক্ষেপে ওঠেন পল্লবী, শুরু হয় বচসা, যা মুহূর্তে চরমে ওঠে। সাগ্নিক ব্যালকনিতে সিগারেট খেতে গেলে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে দেন পল্লবী। সিগারেট খাওয়া শেষ করে ঘরে ঢুকতে গেলে সেই সময় দরজা বন্ধ ছিল। এরপরেই ঘটে মর্মান্তিক ঘটনা।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Pallavi dey

    পরবর্তী খবর