Home /News /entertainment /
Srabanti Chatterjee Mongoose Case Arrest|| শেকলে বাঁধা বেজির সঙ্গে শ্রাবন্তীর সেলফি-কাণ্ডে চাঞ্চল্যকর মোড়! গ্রেফতার ১

Srabanti Chatterjee Mongoose Case Arrest|| শেকলে বাঁধা বেজির সঙ্গে শ্রাবন্তীর সেলফি-কাণ্ডে চাঞ্চল্যকর মোড়! গ্রেফতার ১

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফাইল ছবি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফাইল ছবি।

Srabanti Chatterjee Mongoose Case Arrest: সোম এবং মঙ্গলবার, দু-দিন পর পর তাঁকে বন দফতরের কার্যালয়ে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়।জিজ্ঞাসাবাদ করা হয় তাঁর মেক আপ আর্টিস্ট, গাড়ির চালক-সহ মোট চারজনকে।

  • Share this:

    #কলকাতা: শেকলে বাঁধা বেজির সঙ্গে সেলফি তুলে বেজায় বিপাকে পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোম এবং মঙ্গলবার, দু-দিন পর পর তাঁকে বন দফতরের কার্যালয়ে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়।জিজ্ঞাসাবাদ করা হয় তাঁর মেক আপ আর্টিস্ট, গাড়ির চালক-সহ মোট চারজনকে। এরপর আজ বুধবার ফের তলব করা হয় শ্যুটিংয়ে থাকা ওই গাড়ির চালক-সহ অন্যান্য কলাকুশলীদের। এরপর ওই চালকের কথায় নানা অসঙ্গতি মেলায় গ্রেফতার করা হয় তাঁকে। শ্যুটিংয়ে ব্যবহৃত গাড়ির চালকের নাম ভরত হাতি। উদ্ধার করা হয়েছে বেজিটিকে।

    বন দফতরের আধিকারিকদের সূত্রে জানা গিয়েছে, গাড়ির চালক ভরত হাতির বাড়ি নেপালগঞ্জ থেকে উদ্ধার হয় বেজিটি। গ্রেফতার করে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল। মঙ্গলবার গভীর রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয় ভরত হাতিকে। কিন্তু সন্তুষ্ট না হওয়ায় আজ ফের তাকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী আধিকারিকরা। তারপরে বেজির খোঁজ মেলে। এরপরেই সেই বেজি উদ্ধার হয়। বেজি উদ্ধারের পর ভরত হাতিকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে নিজের দোষ স্বীকার করে নেন ভরত হাতি। অভিযুক্ত জানিয়েছে, বেজিটি পুষছিল সে এবং শুটিং স্পটে নিয়ে যায়। সেখানেই শ্রাবন্তী সেলফি তোলে শিকল বাধা বেজির সঙ্গে।

    আরও পড়ুন: বেজি-র সঙ্গে সেলফি কাণ্ডে আজও জিজ্ঞাসাবাদ চলছে! কী জানিয়েছেন শ্রাবন্তী? কী বয়ান বন দফতরের?

    প্রসঙ্গত, ১৫ জানুয়ারি শিকলে বাঁধা ওই বেজি শাবকের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee Facebook Post)৷ সেই ছবি বন দফতরের নজরে আসে৷ ওয়ার্ল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের পক্ষ থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ১৫ ফেব্রুয়ারি সমন পাঠিয়ে দ্রুত দেখা করতে বলা হয়৷ সেই মতো সোমবার এবং মঙ্গলবার, পর পর দু'দিন সল্টলেকে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে হাজির হন অভিনেত্রী৷

    অনুপ চক্রবর্তী 

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Srabanti Chatterjee

    পরবর্তী খবর