Home /News /entertainment /
Tollywood|| বড় পর্দায় একসঙ্গে ওম-দেবলীনা, ভাই-বোনের চরিত্রে 'রঙ্গবতী' জুটি

Tollywood|| বড় পর্দায় একসঙ্গে ওম-দেবলীনা, ভাই-বোনের চরিত্রে 'রঙ্গবতী' জুটি

Om-Devlina's new film: পর্দায় ফিরছে 'রঙ্গবতী' জুটি। ওম সাহানি ও দেবলীনা কুমার। এই গানে নাচ করে অসম্ভব জনপ্রিয়তা লাভ করেছিল এই দুই অভিনেতা।

  • Share this:

#কলকাতা: পর্দায় ফিরছে 'রঙ্গবতী' জুটি। ওম সাহানি ও দেবলীনা কুমার। এই গানে নাচ করে অসম্ভব জনপ্রিয়তা লাভ করেছিল এই দুই অভিনেতা। যে কোনও নাচের রিয়‍্যালিটি শো, কিংবা পাড়ার অনুষ্ঠান, এই গানের তালে নাচ না করেও সম্পূর্ণ হয় না। বিপুল হিট এই গান। আবার বড় পর্দায় একসঙ্গে ফিরতে চলেছেন তাঁরা। তবে জুটি বাঁধছেন না ওম-দেবলীনা। পরিচালক ঋক চট্টোপাধ্যায়ের আগামী ছবি 'ক্লাউন'-এ ভাই-বোনের চরিত্রে দেখা যাবে তাঁদের। তাই গানে একসঙ্গে পা মেলালোর সম্ভবনা খুবই ক্ষীণ। ছবিতে দেবলীনা কুমারের বিপরীতে রয়েছেন ইন্দ্রনীল চৌধুরী। ছবির অন্য একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন চিকিৎসক-অভিনেতা বি.ডি.মুখোপাধ্যায়। 'অন্তঃস্বত্ত্বা' এবং 'জবা'-র পর এটি ঋকের তৃতীয় পরিচালনা। 'ক্লাউন' থ্রিলারধর্মী ছবি। গল্পের পরতে পরতে রয়েছে রহস্য।

ছবি নিয়ে অভিনেতা ওম বললেন, 'পরিচালক ঋক চট্টোপাধ্যায়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। ছবিতে পুরোপুরি ভিন্ন রূপে আমাকে দেখা যাবে। একজন নায়কের যেমন লুক থাকে, তেমন নয়। আমার চরিত্র থাকবে মুখোশের আড়ালে। তার জীবনে স্বপ্নের ঘনঘটা। তবে চরিত্র নিয়ে বেশি কিছু বলব না, এটুকু বলব দর্শক পুরোপুরি ভিন্ন লুকে আমাকে দেখতে পাবেন।'

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে মলদ্বীপে তারা সুতারিয়া, একের পর এক সাহসী ছবিতে নেটদুনিয়ায় ঝড়...

সমসাময়িক সমাজের প্রতিচ্ছবি দেখা যাবে 'ক্লাউন' ছবিতে। মানুষের মধ্যে সাদা-কালো দুটি দিকই থাকে। কিংবা বলা যেতে পারে শুধু সাদা বা শুধু কালো বলে কিছু হয় না। অন্যায়, অত্যাচার সহ্য করতে করতে একদিন মানুষের পিঠ দেওয়ালে ঠেকে যায়। তখনই তৈরি হয় 'ক্লাউন', যে খারাপের প্রতিনিধি। এই ছবির গল্প এমনই এক 'ক্লাউন'-কে ঘিরে।

আরও পড়ুন: আসানসোলে বাবার নির্বাচনী প্রচারের আগে মলদ্বীপ উড়লেন সোনাক্ষী, সাহসী ছবিতে নেটদুনিয়ায় ঝড়...

একটি সাধারণ ছেলে, যার জীবনে সর্বদা অন্যায় হয়েছে। তার সামনেই তার বোনকে ধর্ষণ করা হয়েছে। মায়ের ওপর অবিচার করা হয়েছে। এই সবকিছুর জেরে তাঁর কালো দিক বেরিয়ে আসে। সে আইন নিজের হাতে তুলে নেয়। এই 'ক্লাউন' শুধু তার বিচারই করে এমন নয়, সমাজে তার নিজের মতো করে প্রতিবাদের ঝড় তোলে, যা প্রতিবাদের ভাষা হয়ে ওঠে। সমাজ পরিবর্তনের চেষ্টা করে। কিন্তু পরিবর্তন দীর্ঘস্থায়ী হয় না। তাই সময় ও আইনের নিয়ম অনুযায়ী একদিন 'ক্লাউন' শেষ হয়। কিন্তু সে কি সত্যিই শেষ? তা জানতে হলে দেখতে হবে এই ছবি। ছবিটি মুক্তি পাবে সিনেরিও ফিল্মসের ব্যানারে ড: ইন্দ্রনীল চৌধুরীর প্রযোজনাতে।

 ARUNIMA DEY

Published by:Shubhagata Dey
First published:

Tags: Tollywood

পরবর্তী খবর