বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন সুশান্ত ! ভাইরাল এক বছর আগের ভিডিও

মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন সুশান্ত ! ভাইরাল এক বছর আগের ভিডিও
photo source twitter

গত বৃহস্পতিবার অর্থাৎ ১৭ সেপ্টেম্বর ছিল ভারতের প্রধানমন্ত্রীর জন্মদিন।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে একের পর এক ঝড় উঠেছে বলিটাউনে। সুশান্তের মৃত্যু নিয়ে অনেক টানটানির পর শুরু হয় সিবিআই তদন্ত। টানা জেরার পর এনসিবি গ্রেফতার করে রিয়া চক্রবর্তীকে। মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে ১৪ দিনের জেল হেফাজত হয় তাঁর। সুশান্তের মৃত্যু তদন্ত এখনও চলছে। তবে অভিনেতার ভক্তরা এই মৃত্যুকে আজও মেনে নিতে পারেননি। তাঁর ভক্তরা প্রতিদিন মনে করেন অভিনেতাকে। কিছু না কিছু ভিডিও প্রায় রোজ হয় ভাইরাল।

গত বৃহস্পতিবার অর্থাৎ ১৭ সেপ্টেম্বর ছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন। মোদির জন্মদিনে বলিউডের অনেক অভিনেতাই শুভেচ্ছা জানিয়েছেন। তবে এই সময়ে ফের ভাইরাল হয় সুশান্তের একটি ভিডিও। এক বছর আগে মোদির জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন সুশান্ত। একটি ভিডিও বার্তায় তিনি প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এক বছর আগের এই ভিডিও ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সকলে বলতে শুরু করেছেন। এক বছর আগে এই সময়টাতেও সুশান্ত বেঁচে ছিলেন। কে জানত এই ভয়ঙ্কর পরিনতি হতে পারে অভিনেতার। তবে সুশান্তের মৃত্যুর পর বলিউডের এক অন্য ছবি সামনে আসতে শুরু করেছে। ড্রাগ, খারাপ কাজে ভরে রয়েছে বলিউড। কঙ্গনা রানাওয়াত এই বিষয়ে কথা বলায় তাঁকেও পড়তে হচ্ছে অনেকের রোষের মুখে। এসব ঘটনাই এখন মানুষের জানা। তবে সুশান্তের মৃত্যু খুন ছিল না আত্মহত্যা, তা জানতেই এখনও অপেক্ষায় মানুষ।

Published by: Piya Banerjee
First published: September 19, 2020, 6:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर