কলেজ ছাত্রর হাত ধরে 'তুম সে হি' গানে তুমুল নাচ সুশান্তের ! ফের ভক্তদের চোখে জল !

কলেজ ছাত্রর হাত ধরে 'তুম সে হি' গানে তুমুল নাচ সুশান্তের ! ফের ভক্তদের চোখে জল !

photo source Instagram

শাহিদ ও করিনা কাপুর খান অভিনীত ছবি 'যাব উই মেট'-এর গান 'তুম সে হি' গানে চুটিয়ে নাচলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুত। ১৪ জুন নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন তিনি। তাঁর মৃত্যু মেনে নিতে পারেননি কেউ। সকলেই চেয়েছেন মৃত্যুর সিবিআই তদন্ত। সুশান্তের মৃত্যু আসলে খুন এমনটাই মনে করেন তাঁর ফ্যানেরা। বলিউডের কঙ্গনা রানাওয়াত, শেখর সুমনের মতো অভিনেতারাও চাইছেন এই মৃত্যুর আসল কারণ খুঁজে বের করতে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকেও ইডি জেরা করেছে। তবে এই মৃত্যুকে নিয়ে এখনও ধোঁয়াশাই রয়ে গিয়েছে। তবে সুশান্তের মৃত্যুর পর মুক্তি পেয়েছে তাঁর ছবি 'দিল বেচারা'। যা ইতিমধ্যে দর্শকের ভালবাসায় ওটিটিতে মুক্তি প্রাপ্ত হিট ছবির একটি।

    প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সুশান্তের পুরনো ভিডিও। সুশান্ত খুব সরল মনের মানুষ ছিলেন। অনেক স্বপ্ন দেখতেন তিনি। আর সেই স্বপ্নকে সত্যি করতে চাইতেন। হয়তো তাঁর স্বপ্নের মাঝে বাঁধার সৃষ্টি হয়েছিল তাই তিনি এভাবে চলে গেলেন। তবে মানুষ সুশান্তকে কখনও ভুলবেন না।

    সুশান্ত খুব সহজে মানুষের সঙ্গে মিশে যেতেন। সে রাস্তায় দাঁড়িয়ে থাকা বেলুন ওয়ালা হোক বা তাঁর কোনও ভক্ত। সকলকেই সমান সম্মান দিতেন তিনি। আর এখানেই স্টার কিডদের থেকে আলাদা তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল, সুশান্ত, পরিনীতি চোপরা ও বানী কাপুর অভিনীত ছবি 'শুদ্ধ দেশি রোম্যান্স'। এই ছবির প্রচারের জন্য MICA কলেজে গিয়েছিলেন বানী ও সুশান্ত। কলেজেই একটি ছেলের সঙ্গে নাচ করছিলেন বানী। হঠাৎ স্টেজে উঠে বানীকে সরিয়ে দিয়ে ছাত্রটির সঙ্গে নাচতে শুরু করলেন তিনি। শাহিদ ও করিনা কাপুর খান অভিনীত ছবি 'যাব উই মেট'-এর গান 'তুম সে হি' গানে চুটিয়ে নাচলেন তিনি। এই নাচ কেবল সুশান্তের পক্ষেই সম্ভব। ভিডিও দেখে ফের চোখে জল ফ্যানেদের।

    Published by:Piya Banerjee
    First published: