শাহরুখ খানের গান গেয়ে ঐন্দ্রিলাকে আদরে ভরালেন অঙ্কুশ ! বরফে মাখামাখি ভিডিও ভাইরাল

শাহরুখ খানের গান গেয়ে ঐন্দ্রিলাকে আদরে ভরালেন অঙ্কুশ ! বরফে মাখামাখি ভিডিও ভাইরাল

photo source Instagram

এই জুটির প্রেম, আগুন ছড়াচ্ছে গোটা সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #কলকাতা: অঙ্কুশ আর ঐন্দ্রিলার প্রেমের কথা কে না জানে ! অঙ্কুশ টলিউডের জনপ্রিয় অভিনেতা। একের পর এক হিট ছবি রয়েছে তাঁর। ওদিকে ঐন্দ্রিলাও ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। এই দুই জুটির প্রেম টলিপাড়ার হট গসিপ। নতুন বছরেই দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন অভিনেতা অঙ্কুশ হাজরা। বন্ধু অনির্বাণকে বিয়ের শুভেচ্ছা জানানোর ফাঁকে এমনই ইঙ্গিত দিয়েছিলেন। তবে বিয়ের আগে এখন প্রি-হানিমুনে ব্যস্ত এই তারকা দম্পতি। প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলাকে নিয়ে এ মুহূর্তে হিমাচলপ্রদেশে ছুটি কাটাচ্ছেন অঙ্কুশ।

    শিমলার বরফ ঢাকা রাস্তায় কখনও ঐন্দ্রিলার হাতে হাত রেখে হেঁটে যাচ্ছেন তাঁরা। আবার কখনও মিষ্টি এক খরগোশকে কোলে তুলে আদর করছেন নায়িকা। আবার কখনও বরফ ঘেরা পাহাড়ে গান ও নাচে মেতে উঠছেন। এই জুটির প্রেম, আগুন ছড়াচ্ছে গোটা সোশ্যাল মিডিয়ায়।

    সম্প্রতি ঐন্দ্রিলা আরও একটি প্রেমের ভিডিও শেয়ার করেছেন ইনস্টাতে। সেখানে দেখা যাচ্ছে শাহরুখ খানের মতো করে পোজ দিয়ে 'হামকো হামিসে চুরালো' গানে নাচ করছেন অঙ্কুশ। একেবারে শাহরুখের মতোই রপ্ত করেছেন সব কিছু। শীত পোশাকে অভিনেতাকে জড়িয়ে ধরছেন ঐন্দ্রিলা। এর পর একে অপরকে জড়িয়ে ধরে বরফের ওপরে পড়ে যান তাঁরা । মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:
    0

    লেটেস্ট খবর