Home /News /entertainment /
ব্রাত্য বসুর পরিচালনায় অভিনয় করবেন সাংসদ-অভিনেতা নুসরত জাহান

ব্রাত্য বসুর পরিচালনায় অভিনয় করবেন সাংসদ-অভিনেতা নুসরত জাহান

অসুর’-এর পর আবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ফের স্ক্রিন শেয়ার করতে চলেছেন নুসরত জাহান।

  • Share this:

    #কলকাতা: ‘অসুর’-এর পর আবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ফের স্ক্রিন শেয়ার করতে চলেছেন নুসরত জাহান। ব্রাত্য বসুর আগামী ছবি ‘ডিকশনরি’ দেখা যাবে এই সাংসদ-অভিনেতাকে। আবিরকে অন্য ধারার ছবিতেই দেখা গিয়েছে বেশি। নুসরতের ক্ষেতে বিষয়টা একেবারেই তেমন নয়। তাঁকে মূলত বাণিজ্যিক ছবিতেই দেখে এসেছেন দর্শক। নাচ-গান মশলা কমার্শিয়াল ছবিতে দর্শকের তাঁকে পছন্দও করেন। তবে ধীরে ধীরে ছবির ধরন পাল্টাচ্ছেন নায়িকা।

    ‘হর হর ব্যোমকেশ’, ‘ক্রিসক্রস’, ‘অসুর’-এর মতো ছবি দিয়ে মেনস্ট্রিম থেকে অন্য ধরনের ছবির স্বাদ চেকে দেখছেন নায়িকা। ব্রাত্য বসুর ছবি মানে বিষয়ে থাকবে বৈচিত্র। দর্শক পাবে এক অন্য নুসরতকে। নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে একেবারে অন্য কিছু করতে চাইছেন নায়িকা।

    রাজনীতি, অভিনয় এই দু’য়ের মধ্যে সমাল দিচ্ছেন নুসরত। এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে দাম্পত্য। গিন্নি হওয়াও কম কিছু নয়। সবকিছু একসঙ্গে করতে গিয়ে ছবিতে অভিনয় করাটা কমিয়ে দিয়েছিলেন নুসরত। ২০১৮ সালের পর ছবি রিলিজ ২০২০-তে। এবার থেকে ছবি করার সংখ্যা বাড়াবেন তিনি। বছরে কম পক্ষে দু’টো করে ছবি করবেন নুসরত।

    ছবির পাশাপাশি নিজের রাজনৈতিক দায়িত্ব পালন করবেন নুসরত, এমনটাই জানালেন সাংসদ-নায়িকা। তিনি অভিনেতা হিসেবে নিজেকে আরও গড়ে তুলতে চান। তবে নিজের অন্য দায়িত্বের গুরুত্বও তিনি ভাল মতো জানেন। শ্যুটিং-এর ফাঁকে নিজের কস্টিটিউশনে যাবেন নুসরত।

    ২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ ছবি দিয়ে টলিউডে পা রাখেন নুসরত। ২০১৯ সালে রাজনীতিতে যোগ দেন। সাংসদ হিসেবেও জনপ্রিয় নুসরত।

    চলতি মাসের চব্বিশ তারিখ থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং। অরবান জীবনের লং ডিসটেন্স সম্পর্কের সমস্যাকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। ২৪ শে ফেব্রুয়ারি বোলপুরে শুরু হবে ডিকশনরি-র শ্যুটিং। আবির ছাড়াও আরও একজন অভিনয় করবেন এই ছবিতে। শোনা যাচ্ছে, পরমব্রত চট্টোপাধ্যায় থাকতে পারেন এই চরিত্রে। ব্রাত্য বসু পরিচালিত এই ছবিটির অপেক্ষায় দর্শক।

    Published by:Akash Misra
    First published:

    Tags: Abir Chatterjee, Nusrat Jahan

    পরবর্তী খবর