corona virus btn
corona virus btn
Loading

গৃহবন্দি নুসরত, চটজলদি নিখিলের জন্য বানিয়ে ফেললেন বিরিয়ানি !

গৃহবন্দি নুসরত, চটজলদি নিখিলের জন্য বানিয়ে ফেললেন বিরিয়ানি !

হুমম...দেখেই একেবারে জিভে জল !

  • Share this:

#কলকাতা: হুমম...দেখেই একেবারে জিভে জল ! হয়তো করোনা ভাইরাসের এক প্রকোপ না থাকলে নুসরতকে বলতাম, আমরা আসছি ! কিন্তু সে গুড়ে এখন বালি ৷ সবাই এখন ঘরে ৷ যাকে বলে কোয়ারেন্টাইনে ৷ তাই ঘর থেকে বের হওয়া একদম যাবে না ৷ নুসরত জাহানও আগে ভাগে সোশ্যাল মিডিয়ায় সতর্কবাণী দিয়েছেন আর তাঁর ফ্যানেরা সেটা মেনেও চলেছে বাধ্য ফ্যানের মতো ৷ তাই আপাতত, সোশ্যাল মিডিয়ার দয়ায় ভিডিও দেখেই নুসরতের হাতে বানানো বিরিয়ানি চেখে দেখা, ওই যে দর্শনে অর্ধ ভোজনং ! আর গোটা বিরিয়ানির আসল স্বাদটা পাবেন নুসরতের স্বামী নিখিল জৈন !

করোনার জন্য আপাতত গৃহবন্দি হয়ে রয়েছেন নুসরত জাহান ও নিখিল জৈন ৷ তাই গৃহবন্দি যখন হয়েইছেন, তখন একটু ঘরের কাজটা করাই যায়৷ এই অল্পস্বল্প রান্না আর কি? আর বর নিখিলের সঙ্গে টিকটক ভিডিওর মাঝে রান্না করাটা নুসরতের বাঁ হাতের খেলা ৷ কারণ, যারা নুসরতকে চেনেন, তাঁরা জানেন নুসরত কী দারুণ রান্না করতে পারেন !

সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে সেই কারিগরিরই এক ঝলক দিলেন ৷ সুযোগ পেয়ে বানিয়ে ফেললেন দম বিরিয়ানি ! আর সেই ভিডিও দেখেই আপাতত জিভে জল কেস ৷ আহা...এই বিরিয়ানি খেয়ে নিখিল নিশ্চয়ই আবার প্রেমে পড়ে যাবেন...যাকে বলে একেবারে ফ্ল্যাট !

 
View this post on Instagram
 

Keep Calm & Add Dum to your Biriyani #quarantining

A post shared by Nusrat (@nusratchirps) on

First published: March 22, 2020, 9:33 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर