Nusrat Jahan: ঝুঁকি নিয়ে জলকেলিতে মত্ত হবু মা নুসরত ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কালো পোশাক, কালো কাজল। ভিজে চুল। সুইমিংপুলের জলে খেলায় মত্ত নুসরত।

কালো পোশাক, কালো কাজল। ভিজে চুল। সুইমিংপুলের জলে খেলায় মত্ত নুসরত।

  • Share this:

    #কলকাতা: নুসরতের আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর বিতর্ক চলছে। কিন্তু তারই মাঝে সমস্ত কিছুকে উপেক্ষা করে নিজের সন্তানের পৃথিবীতে আসার চিহ্ন সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। কয়েকদিন আগেই পাহাড়ের কোলে দাঁড়িয়ে গোলাপি চাদরের ওমে ছোট্ট বেবি-বাম্প দেখিয়ে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন নুসরত (Nusrat Jahan Baby Bump)। আর তারই সঙ্গে বার্তা দিয়েছিলেন, 'উদারতা সব কিছু বদলে দেয়।' এবার তিনি বললেন আরও কঠিন কথা।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই, ইনস্টাগ্রামে গোলাপ ফুলের ছবি দিয়ে নায়িকা লিখেছিলেন, 'তুমি তোমার মতোই ফুটে উঠবে'। এবার দেখা গেল হবু মা জলকেলিতে মত্ত। কালো পোশাক, কালো কাজল। ভিজে চুল। সুইমিংপুলের জলে খেলায় মত্ত নুসরত। এই ভিডিও ইনস্টাতে পোস্ট করে নুসরত লেখেন , "নো রিস্ক , নো স্টোরি', অর্থাৎ ঝুঁকি না নিলে আর জীবনের গল্প হবে কেমন করে। এই ভিডিও দেখা মাত্রই নানা প্রশ্ন করতে থাকেন নেট নাগরিকরা।

    ভিডিওটি একটি ফটোশ্যুটের। নুসরত তাঁর পোশাক, মেক আপ থেকে সব কিছুর বিবরণ দেন ইনস্টাগ্রামে। প্রসঙ্গত আজই নুসরতকে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, দিলীপ ঘোষের দাবি, মানুষের সঙ্গে প্রতারণা করে চলেছেন নুসরত জাহান তার উচিত সাংসদ পদ ছেড়ে দেওয়া। না হলে তৃণমূলের তাঁকে দল থেকে বহিষ্কার করা উচিৎ। দিলীপ ঘোষ বলেন, ‘‌নুসরত জাহানের উচিত অবিলম্বে সাংসদ পদ থেকে পদত্যাগ করা। সিঁদুর পরে নিজেকে বিবাহিত দাবি করে ভোটে জিতলেন। তারপর এখন বলছেন বিয়ে হয়নি। মিথ্যা কথা বলে নুসরত জাহান প্রতারণা করছেন। মানুষের সঙ্গে এমন প্রতারণা করার অধিকার নেই নুসরত জাহানের।’‌ তবে এসব জল্পনা, চর্চা চলতেই থাকবে। সন্তান একেবারেই নুসরতের নিজের। এবং সম্পর্কও ভাঙা বা গড়াতেও স্বাধীনতা রয়েছে তাঁর। তবে মিথ্যাচার করলে তা নিয়ে প্রশ্ন ওঠাটাও স্বাভাবিক।

    Published by:Piya Banerjee
    First published: