বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সকলে করোনা নেগেটিভ, এবার শ্যুটিং শুরু নুসরত-রুদ্রনীলের

সকলে করোনা নেগেটিভ, এবার শ্যুটিং শুরু নুসরত-রুদ্রনীলের

এই করোনা আবহে বিদেশে শ্যুটিং শুরু করেছে বলিউড অনেক আগেই। এবারে গুটি গুটি পায়ে লন্ডনে শ্যুটিং শুরু করেছে বাংলা ইন্ডাস্ট্রিও।

  • Share this:

#লন্ডন:  এই করোনা আবহে বিদেশে শ্যুটিং শুরু করেছে বলিউড অনেক আগেই। এবারে গুটি গুটি পায়ে লন্ডনে শ্যুটিং  শুরু করেছে বাংলা ইন্ডাস্ট্রিও। সেপ্টেম্বরের শুরুতেই কমলেশ্বর মুখোপাধ্যায় তাঁর নতুন ছবি 'অনুসন্ধান'র জন্য পাড়ি দিয়েছিলেন লন্ডন। সঙ্গে ছিলেন শাশ্বত  চট্টোপাধ্যায়, চূর্ণী গাঙ্গুলী, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকারের মতন  অভিনেতারা। ছবির প্রযোজনায় এসকে মুভিজ।

এবারে সেই একই প্রোডাকশন হাউসের আরেকটি ছবি 'স্বস্তিক সংকেত'র শ্যুটিংয়ের জন্য দুদিন আগেই লন্ডন পৌঁছেছেন রুদ্রনীল ঘোষ, নুসরত জাহান, গৌরব চক্রবর্তী, সতাফ ফিগার।ছবির পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল।

বিমানবন্দর থেকে শুরু করে ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন রুদ্রনীল ঘোষ। তবে এবারে যে ছবিটা তিনি পোস্ট করলেন তার তলায় লেখাটাই সব থেকে গুরুত্বপূর্ণ। রুদ্র পোস্ট করেছেন যে তাঁদের সকলের করোনা পরীক্ষা হয়ে গিয়েছে। সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।এবারে নিশ্চিন্তে কাজ শুরু করা যাবে।

বিদেশে শ্যুটিং মানেই অভিনেতারা সময় পেলেই দেদার শপিং করেন এবং কাছকাছি ঘুরতেও যান। কিন্তু সূত্রের খবর এবারে সেরকম না হওয়ার সম্ভাবনাই বেশি। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে অভিনেতাদের জন্য সবরকমের সুরক্ষা বিধি মেনেই চলবে শ্যুটিং।সেখানে প্রোটোকলের বাইরে গিয়ে অহেতুক অশান্তি ডেকে আন্তে চাইবেন না কেউই।

Published by: Akash Misra
First published: September 29, 2020, 11:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर