Nusrat Jahan: জ্যামে আটকে নুসরত যা করলেন ! তুমুল ভাইরাল ভিডিও

Nusrat Jahan: জ্যামে আটকে নুসরত যা করলেন ! তুমুল ভাইরাল ভিডিও

Nusrat Jahan

Nusrat Jahan: নুসরতের শেয়ার করা ভিডিও নিয়ে ফের ক্ষোভ প্রকাশ নেটিজেনদের।

  • Share this:

    #কলকাতা: নুসরত জাহান (Nusrat Jahan)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সেই সঙ্গে তিনি একজন সাংসদ। রাজ্যে এখন চলছে বিধানসভা নির্বাচন। তৃণমূল কংগ্রেসের বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচার করতে দেখা যাচ্ছে তাঁকে। একই ভাবে প্রচার করছেন অভিনেতা দেব। করোনা পরিস্থিতির মধ্যেও সব রকম সতর্কতা মেনেই প্রচারে যাচ্ছেন নুসরত। আর সেই সব প্রচারের ভিডিও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। নুসরতের টিকটক ভিডিও নিয়ে বেশ কয়েকবার সমালোচনায় মেতে ছিলেন নেটিজেনরা। তিনি সাংসদ হয়ে কেন টিকটক ভিডিও বানাবেন? এই প্রশ্ন উঠেছিল। কিন্তু সাংসদের সঙ্গে তিনি একজন অভিনেত্রী, সে কথা ভুললে চলবে কেন ! এবারও নুসরতের শেয়ার করা একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    ভিডিওটি নায়িকা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে জ্যামে ফেসে আছে তাঁর গাড়ি। অনেকক্ষণ জ্যামে আটকে বিরক্ত হচ্ছিলেন নুসরত। তাই মন ভালো করতে 'কিতনা সোনা' গানে তিনি একটি রিল ভিডিও বানান। এবং ভিডিওটি শেয়ার করে লেখেন ,'যখন ট্রাফিক আমাকে বোর করে দেয়।" এই ভিডিওটি দেখা মাত্রই তাঁর বহু ভক্ত প্রশংসা করেন। সেখানেই এক ভক্ত কমেন্ট করেন, "এটাই আপনার কাজ। আপনি কেন রাজনীতিতে এসেছেন? একটা যোগ্য প্রার্থীর সিট নষ্ট করেছেন।" এই কমেন্টে আবার অনেকেই কমেন্ট করেন। এই নিয়ে সমালোচনাও শুরু হয়। কিন্তু নেটিজেনদের এটা ভুলে গেলে চলবে না, যে তিনি সাংসদ তো বটেই, সেই সঙ্গে একজন অভিনেত্রী। টলিউডের জনপ্রিয় নায়িকা। তিনি এই ধরনের ভিডিও বানাতেই পারেন। কারণ তিনি একজন অভিনয় জগতেরও মানুষ। যদিও এই নিয়ে নুসরত কিছু লেখেননি।

    প্রসঙ্গত, নুসরত তাঁর অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। জিৎ থেকে যশ সকলের সঙ্গেই অভিনয় করেছেন তিনি। তাঁর ভক্তের সংখ্যা কম নয়। মিষ্টি স্বভাবের নুসরতকে টলি ইন্ডাস্ট্রির সকলেই পছন্দ করেন। আর অভিনেত্রী হয়ে কেন রাজনীতিতে এসেছেন, সে প্রশ্ন বোধহয় আজ বৃথা। কারণ এবারের বিধানসভা নির্বাচনের দিকে তাকালেই দেখা যাবে , একাধিক টলিউড অভিনেতা অভিনেত্রী রাজনীতিতে এসেছেন। এবং দাপটের সঙ্গে প্রচার করছেন। শ্রাবন্তী, তনুশ্রী, সায়নী ঘোষ, সায়ন্তিকা, রাজ চক্রবর্তী, যশ দাশগুপ্ত এরা সকলেই কিন্তু অভিনয় জগতের মানুষ। তাঁরা দুটো কাজই দক্ষতার সঙ্গে সামাল দিচ্ছেন। তাই এই ধরণের সমালোচনা বোধ হয় যুক্তিহীন হয়ে পড়ছে।

    Published by:Piya Banerjee
    First published: