জয়া বচ্চন থেকে রণবীর কাপুর, কপিল বাদেও পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন এই সেলেবরা!

Kapil Sharma

বলিউডে পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার কপিলই প্রথম করেছেন, এমন নয়। এর আগেও বহু সেলেবকে পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা

  • Share this:

#মুম্বই : কয়েকদিন আগেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন কপিল শর্মা (Kapil Sharma)। রয়েছেন ছুটিতে। এদিকে বন্ধ রয়েছে জনপ্রিয় দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)-ও। এর মধ্যেই গতকাল সকালে মুম্বই বিমানবন্দরে হুইলচেয়ারে দেখা যায় তাঁকে। স্বাস্থ্য সম্পর্কে খোঁজ নিতেই পাপারাৎজিদের উপর রেগে যান কপিল। তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগও ওঠে। যদিও এই নিয়ে পরে সোশ্যাল মিডিয়ায় বা কোথাও কোনও রকম মন্তব্য করেননি তিনি।

কপিলের সামনে এসে ছবি তুলতে গেলেই তিনি রেগে গিয়ে বলেন, রাস্তা থেকে সরে দাঁড়াতে। তার পর হিন্দিতে অশ্রাব্য ভাষা ব্যবহার করতেও শোনা যায়। তিনি এমন বললেও পাপারাৎজি ও সাংবাদিকরা তাঁর আরোগ্য কামনা করেই ভিডিও শেষ করেন। আর এই ভিডিও সামনে আসতেই একাধিক প্রশ্ন উঠতে শুরু করে।

তবে, বলিউডে পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার কপিলই প্রথম করেছেন, এমন নয়। এর আগেও বহু সেলেবকে পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা গিয়েছে!

জয়া বচ্চন (Jaya Bachchan)- পাপারাৎজিদের সঙ্গে প্রায়ই বচসায় জড়াতে দেখা যায় জয়া বচ্চনকে। বেশ কিছু বিষয়ে তিনি পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন বলে অভিযোগ ওঠে। তার মধ্যে ২০১৩ সালের একটি ঘটনা নিয়ে বেশ চর্চা হয়। ২০১৩-তে তাঁকে বউমা ঐশ্বর্য রাই বচ্চনের বিষয়ে (Aishwarya Rai Bachchan) প্রশ্ন করা হয়। সেখানে পাপারাৎজিরা ঐশ্বর্যকে 'অ্যাশ' বলে সম্মোধন করেন। যাতে বেজায় চটে যান তিনি এবং পালটা প্রশ্ন করেন- উনি কি আপনার স্কুলের বন্ধু?

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)- অন্যান্য সেলেবদের মতো মেজাজ হারাতে দেখা যায় কুল দীপিকাকেও। একটি পাবলিকেশন তাঁর ছবি ও তাতে ক্লিভেজ নিয়ে বর্ণনা করেন। যা নিয়ে একাধিক ট্যুইটের মাধ্যমে ঠাণ্ডা লড়াই হয়। পরে দীপিকার অবস্থান নিয়ে সাংবাদিক মন্তব্য করলে রেগে যান তিনি। তবে, সে ভাবে দুর্ব্যবহার তাঁকে কখনও করতে দেখা যায়নি।

হৃতিক রোশন (Hrithik Roshan)- কাইটস (Kites)-এর শ্যুটিং চলাকালীন ছবির জন্য পুজো দিতে শিরডিতে গিয়েছিলেন তিনি। সে দিন মেজাজ ভালো ছিল না। পাপারাৎজিদের ছবি তুলতে নিষেধ করেন। কিন্তু তা-ও ছবি তোলায় হাতাহাতি করে ফেলেন একজনের সঙ্গে।

রণবীর কাপুর (Ranbir Kapoor)- অলিভ বিস্ত্রো থেকে বেরোনোর সময় একবার তিনি পাপারাৎজিদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন। এতটাই রেগে যান যে একজনের মোবাইলও ছিনিয়ে নিয়েছিলেন।

সলমন খান (Salman Khan)- তাঁর ব্র্যান্ড বিইং হিউম্যান (Being Human) নিয়ে প্রশ্ন করার জন্য একবার ভীষণ চটে যান তিনি। পাল্টা সাংবাদিকদের একাধিক প্রশ্ন ছুড়ে দেন। বলেন, একদিন আমার জীবন বেঁচে দেখুন, তা হলে বুঝবেন!

Published by:Piya Banerjee
First published: