Home /News /entertainment /

Jhulan Goswami Biopic: সরে গেলেন অনুষ্কা শর্মা! ঝুলন গোস্বামীর বায়োপিকের দায়িত্বে এবার এই নায়িকা?

Jhulan Goswami Biopic: সরে গেলেন অনুষ্কা শর্মা! ঝুলন গোস্বামীর বায়োপিকের দায়িত্বে এবার এই নায়িকা?

Jhulan Goswami Biopic

Jhulan Goswami Biopic

বলিউড সূত্রে খবর, সেই ছবিতে সহ-প্রযোজক হিসেবে যুক্ত থাকলেও, নাম ভূমিকায় নাকি অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) দেখা যাবে না (Jhulan Goswami Biopic)।

  • Share this:

    #মুম্বই: ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন ক্যাপ্টেন ঝুলন গোস্বামীর বায়োপিক (Jhulan Goswami Biopic) 'চাকদহ এক্সপ্রেস' (Chakdah Express) থেকে সম্ভবত সরে দাঁড়াচ্ছেন অনুষ্কা শর্মা। যে ছবি দিয়েই ২০১৮-এর পর বলিউডে কামব্যাক করার কথা ছিল অনুষ্কা শর্মার (Anushka Sharma)। বলিউড সূত্রে খবর, সেই ছবিতে সহ-প্রযোজক হিসেবে যুক্ত থাকলেও, নাম ভূমিকায় নাকি তাঁকে দেখা যাবে না (Jhulan Goswami Biopic)। এই ছবিতে অনুষ্কা শর্মার জায়গায় কাজ করতে চলেছেন নেটফ্লিক্সের ছবি 'বুলবুল' খ্যাত তৃপ্তি দিমরি (Tripti Dimri)।

    ২০১৮ সালে 'জিরো' ছবিতে শেষ দেখা গিয়েছিল অনুষ্কাকে। এর পর করোনা, মা হওয়ার মতো নানা ঘটনার কারণে ছবির জগত থেকে অনেকটাই দূরে ছিলেন অনুষ্কা। কিছুদিন হল শোনা যাচ্ছিল, ঝুলন গোস্বামীর বায়োপিক (Jhulan Goswami Biopic) দিয়েই শেষ পর্যন্ত 'মাঠে' নামবেন নায়িকা। কিন্তু এবার সেই জল্পনাতেও জল ঢেলে দিয়েছে বলিউডের বিভিন্ন সূত্রের খবর। ঝুলনের বায়োপিকের প্রস্তুতিও নাকি শুরু করে দিয়েছিলেন অনুষ্কা। এমনকী মাঠে ঝুলনের সঙ্গে প্র্যাকটিসের বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তবে এখন শোনা যাচ্ছে, এই ছবি থেকে সরে গিয়েছেন অনুষ্কা। সোনি পিকচার্সের সঙ্গে এই ছবির সহ-প্রযোজনাই শুধু করবেন অনুষ্কা।

    আরও পড়ুন: KBC-র শেষ এপিসোডে বিশাল চমক, অমিতাভ যা করলেন তা ভাইরাল! দেখুন

    নেটফ্লিক্সে অনুষ্কা শর্মার প্রযোজনাতেই হয়েছিল 'বুলবুল' ছবিটি। শোনা যাচ্ছে, বুলবুলের নায়িকা তৃপ্তিকেই এবার দেখা যাবে ঝুলনের বায়োপিকে নাম ভূমিকায়। এমনকী ঝুলন গোস্বামীর বায়োপিক 'চাকদহ এক্সপ্রেস' (Chakdah Express) বড় পর্দায় নয়, বরং নেটফ্লিক্সেই মুক্তি পাবে বলে শোনা গিয়েছে। পরী খ্যাত প্রসিত রায় এই ছবির প্রস্তুতিও শুরু করে দিয়েছেন বলে খবর। ২০২২ সালের প্রথম থেকেই শ্যুটিং শুরু করা হবে এই ছবির (Chakdah Express)। করোনার কারণেই ছবির শ্যুটিং এতদিন বন্ধ রাখা হয়েছিল।

    আরও পড়ুন: ডেল্টায় আক্রান্ত না ওমিক্রনে? ২ ভ্যারিয়ান্টের উপসর্গ কিন্তু আলাদা! জানুন

    তবে অনুষ্কা কেন এই ছবিতে অভিনয় থেকে সরে দাঁড়ালেন, বা এই খবর সত্যি কিনা তা এখনও নিশ্চিত নয়। কয়েকদিন আগেই বিরাট কোহলির সঙ্গে বিয়ের চার বছর পালন করেছেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন নায়িকা। মেয়ে ভামিকার সঙ্গে ছবি পোস্ট করেছিলেন বিরাট ও অনুষ্কা। তবে মেয়ের মুখ এখনও ভক্তদের সামনে আনেননি তাঁরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Anushka Sharma, Biopic, Jhulan Goswami

    পরবর্তী খবর