নবরাত্রিতে ভজন গাইছেন রণবীর কাপুর ! ভিডিও শেয়ার করলেন মা নীতু কাপুর !

এই ভিডিওটিতে কি রণবীর সত্যিই গাইছেন? নাকি কোনও সিনেমার গান। রণবীরকে তো কখনও গান গাইতে দেখা যায়নি।

এই ভিডিওটিতে কি রণবীর সত্যিই গাইছেন? নাকি কোনও সিনেমার গান। রণবীরকে তো কখনও গান গাইতে দেখা যায়নি।

  • Share this:

    #মুম্বই: শুরু হয়ে গিয়েছে নবরাত্রি। এই সময় বহু মানুষ মেতে ওঠেন মায়ের পুজোয়। ৯ রাত ধরে চলে মায়ের আরাধনা। এই সময় বলিউড মেতে ওঠে মায়ের আরাধনায়। সকলেই নিজেদের ভক্তদের নবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নীতু সিং কাপুরও তাঁর ফ্যানেদের একটি সুন্দর উপহার দিয়েছে।

    নবরাত্রির শুরুর দিন মাথায় লাল ফেট্টি বেঁধে মায়ের ভজন গাইছেন রণবীর কাপুর। এই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীতু সিং কাপুর। অনেক মানুষের জমায়েত হয়েছে। সকলে মিলে রণবীরের গান শুনছেন। তবে এই ভিডিওটিতে কি রণবীর সত্যিই গাইছেন? নাকি কোনও সিনেমার গান। রণবীরকে তো কখনও গান গাইতে দেখা যায়নি।

    View this post on Instagram

    Jai mata di

    A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

    এই সন্দেহই সত্যি হয়। আসলে গানটি রণবীরের ছবি 'রকস্টার'-এর গান। রণবীর এই ছবিতে গায়কের ভূমিকায় অভিনয় করেছেন। আর তাঁর গলায় গানতি গেয়েছেন মোহিত চৌহান। তবে এই ভিডিওটিতে সত্যিই রণবীর গান না গাইলেও অনেকেই পছন্দ করেছেন ভিডিওটি। নীতু সিং নিজের পোস্টে শুধু মাত্র শুভেচ্ছা জানাতেই এই গানটি শেয়ার করেছেন। একটি সাক্ষাৎকারে নীতু জানিয়েছিলেন, 'রণবীর গান গাক সেটা তাঁর একটা ইচ্ছা ছিল। কিন্তু রণবীর কোনও দিনই গাইতে পারেন না।' তাই হয়ত এভাবেই সিনেমার গানের ভিডিও পোস্ট করে মনের ইচ্ছা সত্যি করছেন নীতু সিং কাপুর।

    Published by:Piya Banerjee
    First published: