প্রিয়াঙ্কার মা হওয়া নিয়ে মুখ খুললেন নিক, কথায় সন্তান সম্ভাবনার ইঙ্গিত !

প্রিয়াঙ্কার মা হওয়া নিয়ে মুখ খুললেন নিক, কথায় সন্তান সম্ভাবনার ইঙ্গিত !
তাহলে কি খুব তাড়াতাড়ি প্রিয়াঙ্কার মা হওয়ার সুসংবাদ পেতে চলেছি আমরা ?

তাহলে কি খুব তাড়াতাড়ি প্রিয়াঙ্কার মা হওয়ার সুসংবাদ পেতে চলেছি আমরা ?

  • Share this:

#মুম্বই: তারকাদের নিয়ে এই এক মহা মুশকিল! তাঁরা সোজা কথা সোজা ভাবে বলেন না। তার উপরে এখন তো আবার সোশ্যাল মিডিয়ার যুগ- নানারকম ইঙ্গিত-সহ ছবি পোস্ট করে তাঁরা কিছু একটা বলতে চান! সেই নিয়ে বেশ কিছুটা উথাল-পাথাল হওয়ার পর তাঁরা হয় আসল খবরটি ঝুলি থেকে বের করেন, নয় তো বলেন- ঠক ঠক ঠক ঠকালাম! এই যেমন নিক জোনাস (Nick Jonas) আর তাঁর তারকা-স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) বেশ কিছু দিন ধরেই একই কথা ঘুরিয়ে-ফিরিয়ে বলে যাচ্ছেন, কিন্তু কিছুতেই আসল কথাটা ভাঙছেন না!

তা, দ্য হোয়াইট টাইগার (The White Tiger) ছবির প্রচারে প্রিয়াঙ্কা চিবিয়ে চিবিয়ে ইংরিজিতে মিষ্টি করে সাংবাদিককে বকে তো দিলেন। বললেন, ছবির প্রচারে ছবির কথা বলতে হয়, মা হওয়ার কথা বলতে নেই! এদিকে নিজেই দু'দিন আগে বলেছেন যে তিনি অনেকগুলো সন্তানের মা হতে চান। কী কাণ্ড! আবার সেই একই কথা অন্য ভাবে তাঁর স্বামী নিকও এবার বললেন! হলিউডের এই গায়ক-নায়ক বলেছেন যে তিনি একটি মস্ত বড় পরিবার চান প্রিয়াঙ্কার সঙ্গে। তাঁর জীবনের পাজল বা ধাঁধার অন্যতম গুরুত্বপূর্ণ টুকরোটি হল প্রিয়াঙ্কা, এটাও বলেছেন। পাজল-টাজল তো অনেক হল, এবার একটু ঝেড়ে কাশলে হয় না?

তবে ওই- তারকা তো! তাই না ঝেড়ে, না কেশে পপ-গায়ক স্রেফ গলা খাঁকারি দিয়ে বলেছেন এই জীবন বড়ই সুন্দর, ছেলেমেয়ে হলে সেটা আরও বেশি সুন্দর হয়ে যাবে। কথা হল, এই যে ছেলেমেয়ে হলে বেশ হয়- এই সবের মানে কী?


তাহলে কি খুব তাড়াতাড়ি প্রিয়াঙ্কার মা হওয়ার সুসংবাদ পেতে চলেছি আমরা? না কি এসবও ওই সংবাদমাধ্যমের শিরোনামে থাকার একটি অঙ্গ? এখন ভালোবেসে বিয়ে যখন করেছেন দু'জনে, তখন ভালোবাসা বজায় থাক সেটাই কাম্য! কিন্তু ওই মা হওয়ার প্রশ্ন উঠলেই এত হেঁয়ালি কি আর সব সময়ে পোষায়?

নিক আবার অধিকন্তু ন দোষায়-এর পথ ধরে এটাও বলেছেন যে ভগবান চাইলে আরও ভালো কিছু হতে পারে তাঁর জীবনে! এখন কী হচ্ছে, এর উত্তর সত্যি সত্যি ঈশ্বর ছাড়া আর কে জানেন? জানেন প্রিয়াঙ্কা আর নিক! কিন্তু খোলসা করে বলবেন কবে, সেটাই এখন দেখার!

Published by:Piya Banerjee
First published: