বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

অভাবনীয় ! 'দ্য হোয়াইট টাইগার'-এর ট্রেলার দেখে প্রিয়াঙ্কার প্রশংসায় নিক জোনাস !

অভাবনীয় ! 'দ্য হোয়াইট টাইগার'-এর ট্রেলার দেখে প্রিয়াঙ্কার প্রশংসায় নিক জোনাস !

রামিনের সঙ্গেই ছবির প্রযোজনায় অংশীদার প্রিয়াঙ্কা চোপড়া। সেদিক থেকে এই ছবিতে প্রিয়াঙ্কার দায়িত্ব অনেক বেশি।

  • Share this:

#মুম্বই: 'দ্য হোয়াইট টাইগার'। প্রিয়াঙ্কা চোপড়া আবার নতুন অবতারে দেখা দেবেন এই ছবিতে। ইতিমধ্যে নেট দুনিয়ায় তুমুল চর্চা শুরু হয়েছে এই ছবি নিয়ে। ঐক্যের আড়ালে লুকিয়ে থাকা বৈষম্যের ফাটলের কাহিনি নিজের উপন্যাসে তুলে ধরেছিলেন অরবিন্দ আদিগার ‘দ্য হোয়াইট টাইগার’  উপন্যাসে। ২০০৮ সালে প্রথম প্রকাশিত হয় উপন্যাসটি। তাকেই ২ ঘণ্টার ৫ মিনিটের সিনেমার রূপ দিয়েছেন আমেরিকার পরিচালক রামিন বাহরানি । মুখ্য ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), রাজকুমার রাও এবং আদর্শ গৌরব । ট্রেলার মুক্তি পেয়েছে ডিসেম্বরে। যা নিয়ে সবাই বেশ উত্তেজিত।

View this post on Instagram

A post shared by Jerry x Mimi (@jerryxmimi)

অরবিন্দ আদিগার বেস্ট সেলারের ভিত্তিতে ছবির চিত্রনাট্য লিখেছেন রামিন। তিনি ছবির প্রযোজকও। রামিনের সঙ্গেই ছবির প্রযোজনায় অংশীদার প্রিয়াঙ্কা চোপড়া। সেদিক থেকে এই ছবিতে প্রিয়াঙ্কার দায়িত্ব অনেক বেশি। শোনা গিয়েছে তাঁর পরামর্শেই ছবিতে অশোকের চরিত্রের জন্য রাজকুমার রাওকে বাছা হয়েছে।  ২২ জানুয়ারি নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু তার আগেই এই ছবি নিয়ে নিজের মত জানালেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস।

তিনি সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দুটো ভিডিও শেয়ার করেছেন নিক। দ্য হোয়াইট টাইগার-এর ট্রেলারের ভিডিও। নিক লিখেছেন, "আপনারা তৈরি থাকুন। এই দারুণ সিনেমাটি দেখার জন্য। আমার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া এই ছবিতে অভাবনীয় অভিনয় করেছে।" দ্বিতীয় ভিডিওতে একটি থাম্বস আপ সাইন দেন নিক। যদিও এই পোস্ট লাইক করেছেন প্রিয়াঙ্কা। কিছু লেখেননি প্রিয়াঙ্কা। নতুন ভাবে প্রিয়াঙ্কার অভিনয়কে উপভোগ করার জন্য দর্শকও অপেক্ষায়।

Published by: Piya Banerjee
First published: January 13, 2021, 8:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर