চোট সারিয়ে শুটিং ফ্লোরে নিক জোনাস, Voice-এর সেট থেকে শেয়ার করলেন সেলফি

১৫ মে সেই শুটিং ফ্লোরেই আহত হন তিনি। মাত্র একদিনই হাসপাতালে ভর্তি ছিলেন নিক। তারপর দিনই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়

১৫ মে সেই শুটিং ফ্লোরেই আহত হন তিনি। মাত্র একদিনই হাসপাতালে ভর্তি ছিলেন নিক। তারপর দিনই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়

  • Share this:

চোট কাটিয়ে ফের ‘দ্য ভয়েস’ (The Voice)-এর শুটিংয়ে ফিরছেন পপ তারকা তথা প্রিয়ঙ্কা চোপড়ার (Priyanka Chopra) স্বামী নিক জোনাস (Nick Jonas)। এমনকি NBC-র লাইভ শো চলাকালীন নিক সেলফি ও ভিডিও শেয়ার করেন। নিক জানান, শুটিং করার সময় সেখানেই বাইক দুর্ঘটনায় আহত হন তিনি। একটি বাইকের উপর স্পিল নেওয়ার সময় তাঁর পাঁজরে চোট লাগে। এছাড়াও শরীরের অন্য অংশে আঘাত লাগে পপ তারকার। দ্য ভয়েস-এর অনুষ্ঠান শুরু হতেই, হোস্ট কারসন ডেলি (Carson Daly) প্রথমে জোনাস ব্রাদার্স-এর তারকা নিকের উদ্দেশ্যে বলেন, “অনুষ্ঠান শুরু করার আগে আসুন আমরা আমাদের বন্ধু নিক জোনাসের দিকে একবার ফিরে তাকাই। তোমার কেমন লাগছে বন্ধু? "

জবাবে নিক বলেন, “আমি এখন অনেকটা ভালো অনুভব করছি। আমি এখন ভালো আছি। আমি বলতে চাই, সবসময়ের মতো আমি শারীরিক ভাবে উৎসাহী, যেমনটা আমি সবসময় থাকি।”

View this post on Instagram

A post shared by NICK JONɅS (@nickjonas)

উল্লেখ্য, জনপ্রিয় পপ সিঙ্গার নিক জোনাস লস অ্যাঞ্জেলসে দ্য ভয়েস রিয়ালিটি শো'য়ের শুটিং করছিলেন। ১৫ মে সেই শুটিং ফ্লোরেই আহত হন তিনি। এরপর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় চিকিৎসার জন্য। মাত্র একদিনই হাসপাতালে ভর্তি ছিলেন নিক। তারপর দিনই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এই প্রথম নয়, ২০১৮ সালে শরীরচর্চা করতে গিয়েও হাতে চোট পেয়েছিলেন নিক। শুধু নিক নয়, শুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কাও। কাজের সূত্রে প্রিয়ঙ্কা গত ১ বছর ধরে লন্ডনে রয়েছেন। সেখানে একাধিক ছবি এবং ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা। স্বামী আঘাত পেলেও তিনি আসতে পারেননি তাঁর কাছে।

বিদেশে থাকলেও ভারতের করোনা পরিস্থিতি নিয়ে চিন্তিত প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বরবারই উদ্বেগ প্রকাশ করেছেন এই তারকা দম্পতি। ভারতের করোনা ত্রাণে নানান সংস্থার মাধ্যমে অর্থদানও করেছেন নিয়াঙ্কা। সম্প্রতি ভারতের করোনা ত্রাণের জন্য ১০ লক্ষ মার্কিন ডলার অর্থ সংগ্রহ করেছেন, বর্তমানে এই তারকা জুটির লক্ষ্যমাত্রা রয়েছে ৩০ লক্ষ মার্কিন ডলার।

Published by:Ananya Chakraborty
First published: