আসছে ওয়েব সিরিজ 'শব্দজব্দ', টিজার দেখে আপ্লুত বিগ বি

আসছে ওয়েব সিরিজ 'শব্দজব্দ', টিজার দেখে আপ্লুত বিগ বি

সৌরভ চক্রবর্তীর নতুন ওয়েব সিরিজ শব্দজব্দ নিয়ে টুইটও করেছেন বিগ বি।

  • Share this:

#কলকাতা: তিনি নিজে একজন অভিনেতা।কিন্তু ইতিমধ‍্যেই হাত পাকিয়ে ফেলেছেন বেশ ভাল দুটি ওয়েব সিরিজে। সৌরভ চক্রবর্তীর নতুন ওয়েব সিরিজ শব্দজব্দ নিয়ে টুইটও করেছেন বিগ বি।

জানুয়ারিতে মুক্তি পেয়েছে সৌরভ চক্রবর্তী পরিচালিত ‘শব্দজব্দ’ ওয়েব সিরিজের টিজার। বাংলা ওয়েব মাধ্যমে এই মানের টিজার খুবই বিরল। এছাড়া টিজারের লুক অ্যান্ড ফিল-এ একটা বিষয় স্পষ্ট যে এই ওয়েব সিরিজটি বাংলা ওয়েব মাধ্যমে একটা নতুন অধ্যায়ের সূচনা করবে। ঠিক এই ধরনের মেকিং চোখে পড়েনি সাম্প্রতিক সময়ে। কিন্তু যা পরিচালক-সহ গোটা ‘শব্দজব্দ’ ইউনিটকে আপ্লুত করেছে তা হল অমিতাভ বচ্চনের টুইট।

বিগ বি ওই টুইটটি করেছেন সিরিজের অভিনেত্রী কঙ্কনা চক্রবর্তীর নতুন এই কাজটি নিয়ে, সঙ্গে টিজারটিও শেয়ার করেছেন তিনি। কঙ্কনা জন্মসূত্রে কলকাতার কিন্তু বর্তমানে লস এঞ্জেলসের বাসিন্দা। পেশায় অভিনেত্রী এবং ফিল্মমেকার, কঙ্কনার সঙ্গে অমিতাভ বচ্চনের পরিচয় বহু বছরের।

সৌরভ চক্রবর্তী পরিচালিত এই সিরিজটি একটি থ্রিলার যার কেন্দ্রবিন্দুতে রয়েছে এক লেখক, যে চরিত্রে অভিনয় করেছেন রজত কাপুর। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন পায়েল সরকার, সুব্রত দত্ত, কঙ্কনা চক্রবর্তী, মুমতাজ সরকার, কৌশিক রায় ও সালোনি পাণ্ডে। টিজারটি ফেসবুক পেজে আসার পর থেকেই বাংলার দর্শকদের মধ্যে বেশ সাড়া পড়ে গিয়েছে।

First published: February 10, 2020, 4:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर