বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

'আওগে জব তুম ও সাজনা' গানের তালে দার্জিলিংয়ে মজে মনামী ! শেয়ার করলেন ভিডিও...

'আওগে জব তুম ও সাজনা' গানের তালে দার্জিলিংয়ে মজে মনামী ! শেয়ার করলেন ভিডিও...
photo source you tube

করোনা ভয় কাটিয়ে দার্জিলিংয়ে মনামী। শেয়ার করলেন ভিডিও !

  • Share this:

#কলকাতা: সামনেই পুজো। আর পুজো মানেই ভ্রমণ প্রিয় বাঙালি এখন থেকেই প্ল্যান করে ফেলেন ছুটিটা কোথায়  কাটাবেন। বাজেট বেশি হলে বিদেশ। না হলে দেশেই বিভিন্ন ডেস্টিনেশন থেকেই বেছে নেওয়া। আর কোথাও না হোক পুজোর ছুটির সময় অনেক বাঙালি আছেন যারা সটান চলে যান দার্জিলিং।

কিন্তু এই করোনা আবহে সেই সিদ্ধান্ত নেওয়া এবারে ভীষণ মুশকিল হয়ে গিয়েছে। নিজের প্রাণ হাতে নিয়ে বেড়াতে যাওয়ার ঝুঁকি কজন নেবেন সেটা একটা বড় প্রশ্ন।

কিন্তু সবাই যে খুব ভব পাচ্ছেন তেমনটা নয়।যেমন মনামী ঘোষ। তিনি ঘুরে বেড়াচ্ছেন দার্জিলিং-এর অলিতে গলিতে। বাহারি সোয়েটারে আগেই বেশ অনেকগুলো ছবি পোস্ট করে থাকলেও এবারে একটা স্লো মোশন ভিডিও পোস্ট করলেন মনামী।

কেভেন্টার্স, গ্লেনারি তে বসে খাবার এনজয় করাই হোক বা দূরে কাঞ্চনজঙ্ঘার মনোরম দৃশ্যই হোক, বা হোক ম্যালের পায়রার ঝাঁকের সঙ্গে ছুটে বেড়ানো।   মনামীর এই ভিডিও দেখলেই আপনার মনে হবেই ছুটে চলে যাই পাহাড়ের কোলে। সেই ভিডিও আপনাদের জন্য। 'যব উই মেট' ছবির গান 'আওগে জব তুম ও সাজনা' গানে দার্জিলিং ঘুরে বেড়ালেন মনামী। করলেন ভিডিও। হলুদ সোয়েটার ও জিন্স, চোখে সানগ্লাস। মনামীর এই ভিডিও তিনি নিজের ফেসবুকেও শেয়ার করেছেন। ভিডিওটি তুলেছেন সৈকত বারুই। এই ভিডিও ইতিমধ্যে দেখে ফেলেছেন অনেকেই।

মনামী ঘোষ। বাংলা টেলিভিশন জগতের পরিচিত মুখ। তাঁকে সব সময় পজেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে শুধু অভিনয় নয়, মনামী একজন খুব ভাল নৃত্যশিল্পীও। সেই সঙ্গে ঘুরতে  যেতেও তিনি খুব পছন্দ করেন। আর তাই জন্যই করোনা ভয় কাটিয়ে ঘুরে ফেললেন দার্জিলং। তাঁর চোখ দিয়ে তুলে ধরলেন এই শহরের আর এক রূপ।

SREEPARNA DASGUPTA

Published by: Piya Banerjee
First published: September 25, 2020, 4:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर