corona virus btn
corona virus btn
Loading

এবার শহরে আসছে বিষ ! ব্যাপারটা পড়ে নিন

এবার শহরে আসছে বিষ ! ব্যাপারটা পড়ে নিন

এবারে OTT প্লাটফর্মের জন্য তৈরি হচ্ছে নতুন ছবি 'বিষ'।

  • Share this:

#কলকাতা: স্বাভাবিক ছন্দে আসতে আসতে এগোচ্ছি আমরা সকলে। এতদিনের জমে থাকা কাজ এবারে সম্পূর্ণ করার দিকে আমরা। ভয় কাটিয়ে জয়ের পথ ধরে টলিউডেও আসতে আসতে বাড়ছে কাজের সংখ্যা। এবারে OTT প্লাটফর্মের জন্য তৈরি হচ্ছে নতুন ছবি 'বিষ'। মুখ্য চরিত্রে অভিনয়ে করেছেন শান্তিলাল মুখোপাধ্যায় ও অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়। শহরেই হয়ে গেল এই ছবির পোস্টার লঞ্চ। হাজির ছিলেন কলাকুশলী থেকে পরিচালক সকলেই।

কিন্তু ঠিক কী গল্প বলে বিষ? ছবির পরিচালক জ্যোতিষমান চট্টোপাধ্যায় জানান ‘আকাশে বাতাসে বিষ। মনে বিষ। সম্পর্কে বিষ। পরষ্পরের সঙ্গে বিষাক্ত ব্যবহার আর পারষ্পরিক বিষাক্ত ক্রোধের অসুখে আজ আমরা সবাই আক্রান্ত। সেটাকেই প্লট করে তৈরি হয়েছে বিষ-এর গল্প।’

ছবির গল্প ঠিক কী ভাবে এগোয়? প্রিয়ব্রত রায়, তাঁর স্ত্রী পৃথাকে হত্যা করার অভিপ্রায় নিয়ে, আসে অধ্যাপক নীলকন্ঠ চৌধুরীর কাছে বিষের সন্ধানে। নীলকন্ঠর কাছে নাকি আছে এমন বিষ যা কোনো পরীক্ষায় ধরা পড়ে না। মানব শরীরে প্রবেশের আধঘণ্টার মধ্যে ঘটে যন্ত্রণাহীন মৃত্যু - ময়নাতদন্তে ধরা পড়ে না বিষের অস্তিত্ব। কথোপকথনের মাধ্যমে ধীরে ধীরে নানা সত্য উদঘাটিত হতে থাকে। প্রিয়ব্রতর আক্রোশ, তার জীবনযন্ত্রণার সঙ্গে সঙ্গে উন্মোচিত হয় নীলকন্ঠর অন্তর আত্মা, তাঁর বিষ আবিষ্কারের কারণ । ‘নীলকণ্ঠ’র আবিষ্কৃত বিষ তার কাজ ক্রিয়া শুরু করে - আর তার সঙ্গে সঙ্গে সমাজ জুড়ে আরও অনেক বিষের সঙ্গে আমরা পরিচিত হতে থাকি।

নির্ভেজাল এই থ্রিলারে শান্তিলাল ও অনিন্দ্য ছাড়াও অভিনয় করেছেন নবাগতা নয়না পালিত। এই বছরেই মুক্তি পাবে এই ছবি।

Published by: Akash Misra
First published: August 19, 2020, 10:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर