বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

আমি পঞ্জাবের ছেলে, কৃষকদের সমস্যার দ্রুত সমাধান চাই : সোনু সুদ

আমি পঞ্জাবের ছেলে, কৃষকদের সমস্যার দ্রুত সমাধান চাই : সোনু সুদ
photo source collected

সোনু সুদ সেই ব্যক্তি যিনি গোটা লকডাউনের সময় নিজের সবটুকু থেকে পাশে থেকেছেন দেশের পরিযায়ী শ্রমিকদের।

  • Share this:

#মুম্বই: দিল্লির সীমান্তে রাত জেগে ২৪ দিন ধরে বসে রয়েছেন দেশের কৃষকরা। সরকারের নয়া কৃষি বিল নিয়েই তাঁদের এই আন্দোলন, বিক্ষোভ। যতক্ষণ না সরকার এই কৃষি বিল সংশোধন করছেন, ততক্ষণ নিজেদের জায়গা থেকে নড়বেন না কৃষকরা। পঞ্জাবের বেশিরভাগটা জুড়েই চাষবাস। সেই কৃষকরা চটে থাকলে ভাত জুটবে গোটা দেশের মানুষের। কৃষকরাই দেশের আসল সম্পদ। আর এই আন্দোলনে কৃষকদের পাশে বহু সেলেবরাই দাঁড়িয়েছেন। গতকাল স্বরা ভাস্করকেও দেখা গিয়েছে কৃষ্ক আন্দোলনে অংশ নিতে। তাঁদের পাশে বসে আন্দোলনে শামিল হন স্বরা। এবার কৃষকদের হয়ে কথা বললেন সোনু সুদ।

সোনু একটি অনুষ্ঠানে এসে বলেন, 'আমাদের দেশের কৃষকরা আন্দোলনে বসে রয়েছে। যা দেখে আমি ঠিক থাকতে পারছি না। প্রতি মুহূর্তে তাঁদের কথা আমায় ভাবাচ্ছে। আমি পঞ্জাবের ছেলে। ওখানেই আমার জন্ম, বেড়ে ওঠা। আমি কৃষকদের সঙ্গেই বড় হয়েছি। তাঁদের এইভাবে দিনের পর আন্দোলন করতে দেখে সত্যিই কষ্ট হচ্ছে। এর সমাধান হওয়া দরকার। সরকার কৃষকদের সঙ্গে ভালোবেসে কথা বলুন। তাঁদের সমস্যার সমাধান যত তাড়াতাড়ি সম্ভব করুন।" এর আগেও ট্যুইটারে একটি পোস্ট করেছেন তিনি যেখানে কৃষকদের হয়ে কথা বলেছিলেন সোনু। তিনি বলেছিলেন, 'কৃষকরাই হিন্দুস্থান।'

প্রসঙ্গত, সোনু সুদ সেই ব্যক্তি যিনি গোটা লকডাউনের সময় নিজের সবটুকু থেকে পাশে থেকেছেন দেশের পরিযায়ী শ্রমিকদের। সকলকে বাড়ি পৌঁছে দিয়েছেন তিনি। যে তাঁকে সমস্যার কথা ট্যুইট করে বা যেভাবেই হোক তাঁর কানে কথা পৌঁছে দিয়েছেন, সঙ্গে সঙ্গে সাহায্যের হাত বাড়িয়েছেন সোনু। সোনুর নামে রাস্তা পর্যন্ত তৈরি হয়েছে। সদ্যজাত সন্তানের নাম রাখা হয়েছে সোনু। রিল লাইফ নয় তিনি রিয়েল লাইফের নায়ক। দেখা যাক এখন কৃষকদের সমস্যার সমাধান কতটা হয় !

Published by: Piya Banerjee
First published: December 19, 2020, 8:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर